reporterঅনলাইন ডেস্ক
  ১৭ মে, ২০১৮

শেরপুরে পিকআপ-ইজিবাইক সংঘর্ষে নিহত ২

শেরপুরে মুরগি বোঝাই একটি পিকআপ ভ্যানের সঙ্গে ইজিবাইকের সংঘর্ষে দুজন মারা গেছেন। বৃহস্পতিবার সকালে সদর উপজেলার নৌহাটা কান্দাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত খোকা উপজেলার কান্দাপাড়া গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে। আর বাবর মিয়া একই উপজেলার তাতালপুর গ্রামের নেদ মিয়ার ছেলে।

পুলিশ জানায়, সকালে মুরগি বোঝাই একটি পিকআপ ভ্যান জেলার ঝিনাইগাতী থেকে শেরপুর শহরের দিকে যাচ্ছিল। পথে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রী বোঝাই ইজিবাইকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে হেটে যাওয়া কৃষি শ্রমিক বাবর আলীকে সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলেই বাবর নিহত হয়। এ সময় ইজিবাইকে থাকা যাত্রীদের গুরুতর আহত অবস্থায় জেলা হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় খোকা মিয়া নামে আরো একজন মারা যায়। এ ঘটনায় আহত চারজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘাতক পিকআপ ও দুমড়ে মুচড়ে যাওয়া ইজিবাইকটি উদ্ধার করে থানায় নিয়ে আসার কথা জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শেরপুর,ইজিবাইক সংঘর্ষ,সড়ক দুর্ঘটনা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist