reporterঅনলাইন ডেস্ক
  ০১ অক্টোবর, ২০১৮

৩ দিনব্যাপী ‘ইয়ামাহা রাইডিং ফিয়েস্তা’

দেশের মোটরবাইকারদের জন্য শুরু হয়েছে ‘ইয়ামাহা রাইডিং ফিয়েস্তা’। বসুন্ধরার ইন্টারন্যাশনাল কনভেশন সিটিতে প্রতিদিন সকাল ১১টা থেকে সন্ধ্যা সাতটা পর্যন্ত চলবে ফিয়েস্তার নানা আয়োজন। বাইকারদের জন্য বিশেষভাবে আয়োজিত এই অনুষ্ঠানের আয়োজন করেছে বাংলাদেশে ইয়ামাহার একমাত্র অনুমোদিত ডিস্ট্রিবিউটর এসিআই মটরস।

এ বিষয়ে এসিআই মটরসের পক্ষ থেকে জানানো হয়, বাইকারদের নিয়ে, বাইকারদের জন্য এবং বাইকারদের মাধ্যমে নিজেদের ব্রান্ডকে প্রসারিত করার অংশ হিসেবে আয়োজন করা হচ্ছে এই ইভেন্ট। প্রতিষ্ঠানটির দাবি, বাংলাদেশে আর কোন মোটর বাইক ব্র্যান্ড বাইকারদের নিয়ে এভাবে কাজ করেনি। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে আরও জানানো হয়, গিনেজ ওয়ার্ল্ড রেকর্ডে অংশগ্রহণকারীদের মধ্যে সার্টিফিকেট বিতরণ, টেস্ট-রাইড, জিমখানা, ডি.জে., কনসার্ট, ড্যান্স ইত্যাদি নানান কিছু থাকছে এই ইভেন্টে।

আজ সোমবার সকাল ১১টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত এই সনদ প্রদান করা হবে। ইতোমধ্যে সকল অংশগ্রহণকারীদের এসএমএস- এর মাধ্যমে বিস্তারিত জানিয়ে দেওয়া হয়েছে। এসএমএস না পেয়ে থাকলে যে মোবাইল নাম্বার দিয়ে উক্ত প্রোগ্রামে রেজিস্ট্রেশন করা হয়েছিল সেটি সাথে নিয়ে যেতে বলা হয়েছে বাইকারদের।

এই ইভেন্টের মূল ফোকাস পয়েন্ট টেস্ট রাইড বলা যেতে পারে। আর নতুন আকর্ষণ হিসেবে থাকছে জিম খানা রাইডিং। ইয়ামাহা আর১৫ ভার্সন ৩.০, ইয়ামাহা এফ-জেড এস ডাবল ডিস্ক এবং ইয়ামাহার স্কুটার গুলোর টেস্ট রাইড করা যাবে এই প্রোগ্রামে।

এসবের পাশাপাশি থাকছে ইয়ামাহা রাইডার ক্লাব, দেশি বাইকার ডটকম এবং বাইক বিডির স্টল। থাকছে বাইকার ক্যাফে, ইয়ামাহার মোটর সাইকেলের ডিসপ্লে, ফটো বুথ ইত্যাদি। পাশাপাশি প্রতিদিন থাকছে বিভিন্ন ধরণের বিনোদনমূলক কর্মসূচি যেমন কনসার্ট, ডি.জে, ড্যান্স ইত্যাদি। মূল প্রোগ্রামগুলো প্রতিদিন বিকেল ৪টা হতে সন্ধ্যা ৭টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ইয়ামাহা,এসিআই,মোটর বাইক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close