চট্টগ্রাম ব্যুরো

  ১৩ মে, ২০১৮

চট্টগ্রামে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

চট্টগ্রাম নগরে ছুরিকাঘাতে আবুল কাশেম (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গত শুক্রবার রাত সোয়া ৮টায় বায়েজিদ বোস্তামী মাজারসংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আবুল কাশেম চট্টগ্রামের বাঁশখালী উপজেলার জলদি এলাকার আবদুর সবুরের ছেলে। তিনি নগরীর আরেফিন নগর এলাকায় ভাড়া থাকতেন এবং একটি মোটর ওয়ার্কশপে কাজ করতেন। পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় বায়েজিদ বোস্তামী মাজারে যান এক যুবক ও তার বান্ধবী। মাজার থেকে বের হওয়ার সময় কয়েকজন বখাটে তাদের কটূক্তি করে।

এ নিয়ে কথা-কাটাকাটির একপর্যায়ে বখাটেরা কাশেমকে টেলিফোন করে ডেকে আনে। কাশেম আসার সময় হাতে একটি ছুরি নিয়ে এসেছিল। পরে ধস্তাধস্তির একপর্যায়ে মাজারে আসা যুবকটি কাশেমের কাছ থেকে ছুরি নিয়ে আঘাত করলে কাশেম গুরুতর আহত হয়।

পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা কাশেমকে মৃত ঘোষণা করেন। বায়েজিদ বোস্তামী থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, ছুরিকাঘাতকারী যুবকের প্রেমিকাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শারমিন নামে (২২) বছর বয়সী ওই নারী একটি পোশাক কারখানায় কর্মরত আছেন বলেও জানান তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist