চাকরি ডেস্ক

  ২২ সেপ্টেম্বর, ২০১৭

চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষে চাকরির সুযোগ

জনবল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ। বিজ্ঞপ্তি অনুযায়ী প্রতিষ্ঠানটি সাতটি পদে ১২ জনবল নিয়োগ দেবে।

আবেদন করতে হবে ২৮ সেপ্টেম্বরের মধ্যে। সহকারী প্রকৌশলী (সিভিল) পদে আবেদনের জন্য যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি ইঞ্জিনিয়ারিং (সিভিল) ডিগ্রিধারী বা সমমানের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। সরকারি প্রতিষ্ঠান বা বিধিবদ্ধ সংস্থায় বাস্তব প্রশিক্ষণপ্রাপ্ত এবং অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে।

সহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল) পদটিতে আবেদনের জন্য যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি ইঞ্জিনিয়ারিং (ইলেকট্রিক্যাল) ডিগ্রিধারী বা সমমানের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। সরকারি প্রতিষ্ঠান বা বিধিবদ্ধ সংস্থায় বাস্তব প্রশিক্ষণ এবং অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে।

সহকারী নগর পরিকল্পনাবিদ পদে আবেদনের জন্য স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিইউআরপি বা এর সমমানের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। সরকারি প্রতিষ্ঠান বা বিধিবদ্ধ সংস্থায় বাস্তব প্রশিক্ষণ এবং অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে।

উপসহকারী প্রকৌশলী (সিভিল) পদটিতে আবেদনের জন্য প্রার্থীকে যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা থাকতে হবে। অভিজ্ঞদের দেওয়া হবে অগ্রাধিকার।

উপসহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল) পদে আবেদনের জন্য প্রার্থীকে যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা থাকতে হবে। অভিজ্ঞদের দেওয়া হবে অগ্রাধিকার।

উপসহকারী প্রকৌশলী (মেকানিক্যাল) পদে আবেদনের জন্য স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা থাকতে হবে। অভিজ্ঞদের দেওয়া হবে অগ্রাধিকার।

হিসাবরক্ষক পদটিতে আবেদনের জন্য স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্যে স্নাতক ডিগ্রিধারী হতে হবে। অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে। সহকারী প্রকৌশলী (সিভিল) পদের জন্য ৩৩৪০০ টাকা, সহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল) পদের জন্য ৩৩৪০০, সহকারী নগর পরিকল্পনাবিদ পদের জন্য ৩৩৪০০, উপসহকারী প্রকৌশলী (সিভিল) পদের জন্য ২৫৫০০, উপসহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল) পদের জন্য ২৫৫০০, উপসহকারী প্রকৌশলী (মেকানিক্যাল) পদের জন্য ২৫৫০০ টাকা এবং হিসাবরক্ষক পদের জন্য দেওয়া হবে ২০২৫০ টাকা স্কেলে বেতন। এ ছাড়া থাকবে অন্যান্য সুযোগ-সুবিধা। আগ্রহীরা আবেদন করতে পারেন এই ঠিকানায়-অমল গুহ, সচিব (ভারপ্রাপ্ত), চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ, চট্টগ্রাম।

সূত্র : কালের কণ্ঠ

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist