বিনোদন প্রতিবেদক

  ৩০ মার্চ, ২০১৮

আগামী সপ্তাহে ৩০ প্রেক্ষাগৃহে ‘স্বপ্নজাল’

দর্শকনন্দিত সিনেমা ‘মনপুরা’ মুক্তির নয় বছর পর নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের নতুন চলচ্চিত্র ‘স্বপ্নজাল’। আগামী সপ্তাহে ছবিটির পর্দা উঠতে যাচ্ছে। ৬ এপ্রিল ঢাকাসহ সারাদেশের ৩০ প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পাবে সিনেমাটি।

গিয়াসউদ্দিন সেলিমের কাহিনি, চিত্রনাট্য ও পরিচালনায় ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা পরীমনি। বিপরীতে রয়েছেন নবাগত ইয়াশ রোহান। এ ছাড়া অভিনয় করেছেন ইরেশ যাকের, ফজলুর রহমান বাবু ও মিশা সওদাগরসহ অনেকে। গত বুধবার সন্ধায় ঢাকা ক্লাবে ছবিটি মুক্তি প্রসঙ্গে সংবাদ সম্মেলনের আয়োজন করে প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল ক্রিয়েশন। এ সময় উপস্থিত ছিলেন ছবিটির কলকুশলী ও অভিনয়শিল্পীরা।

ছবিটি নিয়ে পরীমনি বলেন, স্বপ্নজাল আসলেই স্বপ্নের মতো। এই ছবিটির অনেক বেশি অবদান আমার জীবনে। আমি আমার নিজেকে চিনতে পেরেছি এই ছবি দিয়ে। অভিনয়শিল্পী হিসেবে অভিনয়ের যে তৃপ্তি সেটা আমি পেয়েছি এই ছবির মাধ্যমে। আমার কাছে আমাকে নতুন করে চিনিয়েছে স্বপ্নজাল। এজন্য আমি সেলিম ভাইয়ের কাছে কৃতজ্ঞ সারাজীবন।

পরিচালক গিয়াস উদ্দিন সেলিম বলেন, স্বপ্নজাল ছবিটি দুটি প্রাণের বাঁধনের এক প্রেমের গল্প। ডাকাতি, সংঘাত, গুম আর কূট-কৌশলের আবর্তে পড়ে দুজন বিচ্ছিন্ন হয়ে পড়ে। কিন্তু দুজনের মিলনের আকুল আকাক্সক্ষায় তৈরি হয়েছে এই প্রেমের গল্প। আর ছবিটি কেমন হবে, তা আমার মুখে বলা ঠিক হবে না। দর্শকদের মুখ থেকে শুনতে চাই ছবিটি ভালো হয়েছে।

‘স্বপ্নজাল’ ছবিটির নিবেদক হিসেবে থাকছে বেকারি পণ্যের ব্র্যান্ড ‘অলটাইম’। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বেঙ্গল ফাউন্ডেশনের জেনারেল ম্যানেজার (ফাইন্যান্স) আতাউর রহমান ও প্রাণ-আরএফএল গ্রুপের জেনারেল ম্যানেজার (মিডিয়া) সুজন মাহমুদসহ অনেকে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist