বিনোদন প্রতিবেদক

  ২২ জানুয়ারি, ২০১৮

১৩ অ্যালবামের মোড়ক উন্মোচন

রাজধানীর বসুন্ধরা সিটির ‘দেশী দশ’র বিবিয়ানাতে কাজী হাসিবুল আহসানের লেখা, সুর এবং গাওয়া ১০৭ গানের ১৩ অ্যালবামের মোড়ক উন্মোচন হলো গত শনিবার। এ সময় অতিথি ছিলেন সংগীত পরিচালক খায়াম আহমেদ, বাসু ঘোষ ও আশরাফ বাবু।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে জানানো হয়, এই ১৩টি অ্যালবাম কাজী হাসিবুল আহসানের তিন বছরের কষ্টের ফসল। অ্যালবামের গানগুলোর সংগীত পরিচালনা করেছেন দেশ-বিদেশের প্রথিতযশা কম্পোজাররা। কাজী হাসিবুল আহসান একাধারে একজন চিত্রশিল্পী, চিত্রপরিচালক এবং উদ্যোক্তা। এ রকম একটি উদ্যোগের সফল বাস্তবায়ন সম্পর্কে তিনি বলেন, একসঙ্গে ১৩টি অ্যালবাম প্রকাশ হওয়া যেকোনো শিল্পীর জন্য অনেক আনন্দের। সম্ভবত একটি রেকর্ডও। আশা রাখি দর্শকদের ভালো লাগবে। অতিথিদের বক্তব্য ও ভিডিওচিত্র প্রদর্শনের পর একসঙ্গে ১৩ অ্যালবামের মোড়ক উন্মোচন করা হয়।

উল্লেখ্য, গানগুলো বর্তমানে কাজী হাসিবুল আহসানের ইউটিউব ও সাউন্ডক্লাউডে পাওয়া যাচ্ছে। শিগগিরই গানগুলো সিডি হিসেবেও প্রকাশ করা হবে। গানের অ্যালবামগুলোর শিরোনাম ‘গায়ক নই-১’ থেকে ‘গায়ক নই-১৩’ পর্যন্ত।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist