বান্দরবান প্রতিনিধি

  ১২ জুলাই, ২০২০

বান্দরবানে আবার গুলি এক নারী নিহত

বান্দরবানের রোয়াংছড়িতে সন্ত্রাসীদের গুলিতে এক নারী নিহত এবং তার শিশুসন্তান আহত হয়েছে। নিহত নারীর নাম শান্তি লতা তঞ্চঙ্গ্যা। তিনি অংগ্যাপাড়ার রাঙ্গানিয়ার সহধর্মিণী। আহত কোয়েল তঞ্চঙ্গ্যা তাদের সন্তান। গত শুক্রবার রাতে রোয়াংছড়ির অংগ্যাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বান্দরবানের রোয়াংছড়ির অংগ্যাপাড়া এলাকায় জেএসএসের (মূল) সন্ত্রাসীদের খবর পেয়ে বিকাল দিকে সেনাবাহিনীর তিনটি টহল দল সেখানে যায়। সেনাবাহিনীর উপস্থিতির খবর জানতে সন্ত্রাসীরা পাহাড়ের পশ্চিমদিক থেকে সেনাবাহিনীকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যায়। পরে সেনাবাহিনীর টহল টিম সেখানে গেলে ঘটনাস্থল থেকে এক মহিলা এবং চার বছরের একটি শিশুকে আহত অবস্থায় উদ্ধার করে। সেনা অ্যাম্বুলেন্সে তাদের বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসার পথে ওই নারীর মৃত্যু হয়।

এদিকে স্থানীয়দের মতে, রোয়াংছড়ির অংগ্যাপাড়া এলাকাটি দুর্গম। পাহাড়ের গহিন এলাকায় সন্ত্রাসীরা সেখানে আত্মগোপন করে থাকে। তাদের ধারণা (৭ জুলাই) বাঘমারা এলাকায় ছয়জন নিহত ও তিনজন আহত হওয়ার ঘটনার সঙ্গে এই সন্ত্রাসীরা জড়িত থাকতে পারে। বর্তমানে অংগ্যাপাড়া এলাকায় সেনাবাহিনীর অনুসন্ধান অব্যাহত রয়েছে।

এ বিষয়ে রোয়াংছড়ি থানার ওসি মো. তৌহিদ কবির বলেন, গুলিতে এক নারী মারা গেছেন এবং এক শিশু আহত হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close