চাঁদপুর প্রতিনিধি

  ০৭ অক্টোবর, ২০১৯

বজ্রপাতে চাঁদপুরে একই পরিবারের ৪ জন নিহত

চাঁদপুরে বজ্রপাতে একই পরিবারের চারজনের মৃত্যু হয়েছে। গতকাল রোববার দুপুরে মেঘনা নদীর মোহনায় এ ঘটনা ঘটে। নিহতরা হলো ওয়াহিদা বেগম, ওয়াহিদার মেয়ে রেহেনা বেগম, রেহেনার ছেলে সাব্বির ও মেয়ে সামিয়া। এ ছাড়া মাগুরার মহম্মদপুরে বজ্রপাতে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। তার নাম বিপ্লব বিশ্বাস (৩৫)। এ ঘটনায় হুমায়ন নামে আরো একজন শ্রমিক আহত হয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, তিনজন দুপুরে কুমিল্লার চান্দিনা থেকে চাঁদপুরের মেঘনা নদীর মোহনায় ঘুরতে আসেন। এ সময় হঠাৎ বজ্রপাতে চারজনই গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ডা. সুজা উদ দৌলা চারজনকেই মৃত ঘোষণা করেন।

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি জানান, মহম্মদপুরে বজ্রপাতে নিহত বিপ্লব বিশ্বাস উপজেলার মন্ডলগাতী গ্রামের মৃত খসরুজ্জামানের ছেলে। তিনি ঝামাবাজারে ভবনের ছাদে কাজ করছিলেন। এ সময় বজ্রপাতে তিনি ছাদেই লুটিয়ে পড়েন।

অন্য শ্রমিকরা তাকে উদ্ধার করে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত অন্যজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. কাজি আবু আহসান জানিয়েছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close