বগুড়া প্রতিনিধি

  ১০ সেপ্টেম্বর, ২০১৯

হাতকড়া খুলে পালাল আসামি, পুলিশ কর্মকর্তা বরখাস্ত

বগুড়া আদালত চত্বর থেকে প্রিজনভ্যানে তোলার সময় ধাক্কা মেরে আসামি পালিয়ে যাওয়ার ঘটনায় এক পুলিশ কর্মকর্তা বরখাস্ত হয়েছেন। পালিয়ে যাওয়া আসামি বগুড়ার শেরপুর থানার বনমরিচা গ্রামের মৃত শাজাহান সোনারের ছেলে সাইফুল ইসলাম সোনা ওরফে সাগর (২৮)। সে মাদক মামলার আসামি। এ ঘটনায় বরখাস্ত পুলিশ কর্মকর্তা হলেন কবির হোসেন। তিনি উপসহকারী পরিদর্শক হিসেবে বগুড়া কোর্টে কর্মরত।

পুলিশ জানায়, গত ৭ সেপ্টেম্বর রাতে সাইফুল ইসলামকে হেরোইন বিক্রি করার সময় শেরপুর টাউন ক্লাব পাবলিক লাইব্রেরি এলাকা থেকে আটক করা হয়। রাতেই শেরপুর থানায় তার বিরুদ্ধে মাদক মামলা হয়। বগুড়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত থেকে বগুড়া জেলা কারাগারে নেওয়ার জন্য গত রোববার সন্ধ্যা ৭টার দিকে পুলিশের প্রিজনভ্যানে তোলা হচ্ছিল তাকে। এ সময় হাতকড়া খুলে পুলিশ কর্মকর্তা কবিরকে ধাক্কা মেরে দৌড়ে পালিয়ে যায় সাইফুল।

তখন পুলিশ তাকে পিছু ধাওয়া করেও ধরতে পারেনি। শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাকে ধরতে ব্যর্থ হয়ে বগুড়া সদর থানায় কোর্ট পুলিশের উপসহকারী পরিদর্শক এমদাদুল হক বাদী হয়ে মামলা করেন। এ ঘটনায় দায়িত্ব পালনে অবহেলার অভিযোগে কবির হোসেনকে সাসপেন্ড করা হয়। বগুড়া সদর থানার ওসি এস এম বদিউজ্জামান জানান, এ ঘটনায় মামলা হয়েছে। পলাতক সাইফুলকে ধরতে অভিযান চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close