খুলনা (মহানগর) প্রতিনিধি

  ১৭ আগস্ট, ২০১৯

খুলনায় ৭ বছরের শিশুকে ধর্ষণ

ধর্ষককে খুঁজছে পুলিশ

খুলনা মহানগরীর টুটপাড়া মহিরবাড়ী খালপাড় এলাকায় সাত বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। এর পর থেকে পলাতক রয়েছে ধর্ষক। শিশু?টির অ?তি?রিক্ত রক্তক্ষরণ হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে (খুমেক) চিকিৎসা দেওয়া হ?চ্ছে।

শিশুটির পরিবার জানিয়েছে, সকালে সে অন্য শিশুদের সঙ্গে খেলতে বাড়ি থেকে বের হয়। এ সময় এক যুবক ফুসলিয়ে তাকে পার্শ্ববর্তী একটি নির্জন বাড়ির সিঁড়ির নিচে নিয়ে ধর্ষণ করে। রক্তাক্ত অবস্থায় শিশুটি পরিবারের সদস্যদের ঘটনাটি জানায়। এলাকাবাসীর সহায়তায় তাকে খুমেক হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

চিকিৎসকরা জানিয়েছে, শিশুটির অতিরিক্ত রক্তক্ষরণ হচ্ছে। শিশুটি তার পরিবারকে জানিয়েছে, সে ধর্ষককে চেনে না, তবে দেখলে চিনবে। শিশুটির মা বলেন, আমাদের বাসার পাশেই গতকাল আমার খালাতো বোনের বিয়ের অনুষ্ঠান ছিল। সকালে মেয়েকে ১৫ থেকে ২০ মিনিট পাওয়া না যাওয়ায় খোঁজখুঁজি শুরু হয়। আমাদের বাড়ির এক বাড়ি পরে দোতলা বাড়ির সিঁড়ির নিচে রক্তাক্ত অবস্থায় তাকে পাওয়া যায়। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করা হবে বলে জানান তিনি।

খুলনা মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) এহসান শাহ বলেন, শিশুটি খুমেকে হাসপাতালে ভর্তি রয়েছে। ধর্ষককে গ্রেফতার করতে পুলিশের বিশেষ টিম অভিযান চালাচ্ছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close