রাজশাহী ব্যুরো

  ২০ জুলাই, ২০১৯

রাজশাহীতে স্ত্রীকে খুন করে থানায় আত্মসমর্পণ

শিশুকে গলা কেটে হত্যাচেষ্টা

রাজশাহীর পবায় ঘুমন্ত স্ত্রীকে হত্যার পর থানায় আত্মসমর্পণ করেছেন রেন্টু আহমেদ ওরফে শরিফুল (৩৫) নামে এক তরুণ। গত বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে নগরীর দামকুড়া থানায় আত্মসমর্পণ করেন রিন্টু। তিনি দামকুড়া থানাধীন কলারটিকর এলাকার আবুল কাশেম ওরফে খোকার ছেলে।

এদিকে রাজশাহীর বাগমারায় মিজান নামে ছয় বছরের এক শিশুকে গলা কেটে হত্যার চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার ভবানীগঞ্জ পৌর এলাকার সূর্যপাড়ায় এ ঘটনা ঘটে। রিন্টুর বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, রাত ২টার দিকে ঘুমন্ত স্ত্রী লাভলী বেগমের (২৮) মাথায় আঘাত করেন রিন্টু। পরে গলা ও দুই পায়ের রগ কেটে মৃত্যু নিশ্চিত করেন তিনি। শোবার ঘরে স্ত্রীর মরদেহ রেখে ওই রাতেই প্রায় ছয় কিলোমিটার দূরের থানায় পৌঁছান রিন্টু। দুই সন্তানের জননী লাভলী বেগম পরকীয়ায় জড়িয়েছেন এমন অভিযোগে তিনি এই হত্যাকান্ড ঘটান বলে পুলিশকে জানিয়েছেন। নিহত লাভলী পবার সাইরপুকুর এলাকার বাবলু মিয়ার মেয়ে। এ ঘটনায় নিহতের পরিবার থানায় হত্যা মামলা করেছেন। পুলিশ বলছে, রাতে থানায় এসে রিন্টু স্ত্রীকে হত্যার কথা জানান। রাতেই তাকে হেফাজতে নেয় পুলিশ। পরে তার বাড়ি থেকে স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়। দামকুড়া থানার ওসি পরিদর্শক মাজহারুল ইসলাম জানান, রিন্টু পেশায় নির্মাণ শ্রমিক। কাজের জন্য প্রায়ই তাকে বাড়ির বাইরে থাকতে হয়। তার অভিযোগ, তার অনুপস্থিতিতে স্ত্রী পরকীয়ায় জড়িয়ে পড়েন। আর এ জন্যই স্ত্রীকে নৃশংসভাবে হত্যা করেন তিনি। এ ঘটনায় নিহতের বাবা বাবলু মিয়া থানায় হত্যা মামলা করেছেন। ওই মামলায় দুপুরের দিকে অভিযুক্ত রিন্টুকে আদালতে তোলা হয়। সেখানে ১৬৪ ধারায় তার স্বীকারোক্তিমূলক জবানবন্দি নেওয়া হয়েছে। শিশুকে গলা কেটে হত্যা চেষ্টা : রাজশাহীর বাগমারায় মিজানুর রহমান মিজান নামে ছয় বছরের এক শিশুকে গলা কেটে হত্যার চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার ভবানীগঞ্জ পৌর এলাকার সূর্যপাড়ায় এ ঘটনা ঘটে। ওই সময় একই ঘরে শিশুটির মা-বাবাও ঘুমিয়েছিলেন।

আহত মিজান ওই এলাকার আতিকুর রহমানের ছেলে। রাতেই মুমূর্ষু অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে হাসপাতালের ৩৩ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন ওই শিশু।

এ বিষয়ে বাগমারা থানার ওসি আতাউর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। শোয়ার ঘরে ড্রেসিং টেবিলের ওপর ভাঙা কাঁচ পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এই কাঁচ ভেঙে শিশুটির গলায় পড়েছিল। অন্য কারণও খতিয়ে দেখছে পুলিশ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close