ভোলা প্রতিনিধি

  ১৬ জুলাই, ২০১৯

ভোলায় স্বাভাবিক জীবনে ফিরল ১৭০ মাদকসেবী

মাদক ও জঙ্গিবাদমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে স্বাভাবিক জীবনে ফিরে আসা ১৭০ মাদকসেবী এবং মাদক ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময় সভা করেছে জেলা পুলিশ। গতকাল সোমবার দুপুরে ভোলা পুলিশ লাইন্স মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন বরিশাল রেঞ্জ ডিআইজি মো. শফিকুল ইসলাম।

ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সহকারী পুলিশ সুপার রাসেলুর রহমান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে বরিশাল রেঞ্জ ডিআইজি শফিকুল ইসলাম বলেন, মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ধর্ষণ, নারী নির্যাতন, ইভটিজিং ও বাল্যবিয়ে বন্ধ করতে না পারলে দেশের উন্নয়ন বাধাগ্রস্ত হবে। তাই দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দল-মত-নির্বিশেষে সবাইকে কাজ করার আহ্বান জানান তিনি।

সভায় আট মাদকসেবী ও মাদক ব্যবসায়ী প্রধান অতিথির হাতে ফুল দিয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসেন। স্বাভাবিক জীবনযাপনের জন্য পুলিশের পক্ষ থেকে এ সময় তাদের হাতে একটি করে সেলাই মেশিন তুলে দেওয়া হয়।

প্রসঙ্গত, ভোলা জেলায় ১৭০ জন মাদকসেবী ও ব্যবসায়ী স্বাভাবিক জীবনে ফিরে এসেছে। এর মধ্যে ৩৮ জনকে পুনর্বাসন করার পাশাপাশি ৪৩ জনকে মাদক নিরাময় কেন্দ্রে পাঠানো হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close