পাবনা প্রতিনিধি

  ২৩ অক্টোবর, ২০১৮

আসামি ছিনিয়ে নিতে পুলিশের ওপর হামলা

দুই সন্ত্রাসী আটক

পাবনার সাঁথিয়ার কাশিনাথপুরে ওয়ারেন্টের আসামি এক সন্ত্রাসীকে ছিনিয়ে নিতে পুলিশের ওপর হামলা হয়েছে। এত দুই পুলিশ সদস্য আহত হন। তখন দুই সন্ত্রাসীকে আটক করে পুলিশ।

থানা পুলিশ ও এলাকা সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যায় কাশিনাথপুর বাজার এলাকায় কাশিনাথপুর পুলিশ ফাঁড়ির সদস্যরা এলাকার সন্ত্রাসী ও চাঁদাবাজ সিয়ামকে আটক করেন। এ সময় সিয়ামকে পুলিশের হাত থেকে কেড়ে নেওয়ার জন্য সিয়ামের ৮-১০ জন সহযোগী পুলিশের ওপর হামলা চালায়। এক পর্যায়ে আসামির ছোট ভাই সাজাদ সিয়ামকে ছিনিয়ে নেওয়ার জন্য এএসআই মামুনের কোমর থেকে পিস্তল কেড়ে নিয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি করার চেষ্টা করে। এ নিয়ে পুলিশ ও সন্ত্রাসীদের মধ্যে ধস্তাধস্তি হয়। পরে ফাঁড়ি থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে সিয়াম ও তার সহযোগী বরাট গ্রামের আলম কাজীর ছেলে নিবিরকে আটক করে। সন্ত্রাসীরা সিয়ামকে ছিনিয়ে নিতে ব্যর্থ হয়ে পুলিশের ওপর ইট ছুঁড়ে মারে। এ সময় ফাঁড়ির এএসআই মামুন ও কনস্টেবল সাগর আহত হন।

সাঁথিয়া থানার (ওসি তদন্ত) আবদুল মজিদ জানান, সিয়াম এলাকার চিহিৃত চাঁদাবাজ। সে কাশিনাথপুর বাণিজ্যিক এলাকা থেকে চাঁদাবাজি করত। তার বিরুদ্ধে অপহরণ, হামলা, চাঁদাবাজি ও মাদকসহ ১০-১২টি মামলা আছে। সে ৭-৮টি মামলায় ওয়ারেন্টভুক্ত হয়ে গা ঢাকা দিয়েছিল। পুলিশ ও সন্ত্রাসীর ধস্তাধস্তির ঘটনার সংবাদ পেয়ে বেড়া সার্কেল আশীষ বীন হাসান, সাঁথিয়া থানার ওসি জাহাঙ্গীর হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

থানার ওসি জাহাঙ্গীর হোসেন জানান, ঘটনাস্থল থেকে দুই সন্ত্রাসীকে আটক করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close