যশোর ও ঝিনাইদহ প্রতিনিধি

  ১৭ সেপ্টেম্বর, ২০১৮

যশোর ও ঝিনাইদহে নিখোঁজ ২ ভাইসহ তিন লাশ

যশোরের দুই উপজেলা থেকে পুলিশ দুই ভাইয়ের লাশ উদ্ধার করেছে, যারা আগের দিন বিকাল থেকে ‘নিখোঁজ’ ছিলেন। নিহত ফারুক হোসেন (৫০) ও আজিজুল ইসলাম (৪৫) শার্শার জামতলা সামটা এলাকার জেহের আলীর ছেলে। গত শনিবার বিকালে বাড়ি থেকে বেরিয়ে তারা আর ফেরেননি বলে সাংবাদিকদের জানিয়েছেনৃ তাদের আরেক ভাই সাইদুল ইসলাম। আর পুলিশ বলছে, মাদক মামলার আসামি আজিজুল দুদল মাদক বিক্রেতার মধ্যে গোলাগুলিতে নিহত হয়েছেন বলে তাদের ধারণা। এদিকে ঝিনাইদহের হরিণাকুন্ডুতেও বাদশা ম-ল (৪২) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

শার্শার পুলিশ রোববার সকালে স্থানীয় একটি মেহগনি বাগান থেকে আজিজুলের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। সাইদুল তার ভাইয়ের লাশ শনাক্ত করার সময় কেশবপুর উপজেলা থেকে ‘অজ্ঞাতপরিচয়’ আরেকজনের লাশ মর্গে আনা হয়। মুখ দেখতে গিয়ে সেটি ফারুকের লাশ হিসেবে শনাক্ত করেন সাইদুল।

শার্শা থানার ওসি হুমায়ন কবীর বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে সকালে উপজেলার ধানতারা গ্রামের একটি মেহগনি বাগান থেকে আজিজুলের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেন তারা। সেখানে রাতে দুই দল মাদক বিক্রেতার মধ্যে গোলাগুলি হয়েছে। ওই সময়ই আজিজুল নিহত হয় বলে আমাদের ধারণা। সে নিজেও এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী।

আজিজুলের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় মাদক আইনের অন্তত সাতটি মামলা রয়েছে বলে বাগআঁচড়া পুলিশ ক্যাম্পের এসআই আবদুর রহিম হাওলাদারের ভাষ্য। এদিকে কেশবপুর উপজেলার সাগরদাঁড়ি-চিংড়া সড়কের রামপুর এলাকার একটি পুকুর থেকে সকালে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির লাশ উদ্ধারের কথা জানায় পুলিশ। কেশবপুর থানার ওসি মোহাম্মদ শাহীন বলেন, নিহতের গলায় একটি ক্ষত রয়েছে। এটি গুলির দাগ কি না, সেটা ময়নাতদন্ত করলে জানা যাবে।

ওই থানার এসআই ওহিদুজ্জামান বলেন, রামপুর থেকে লাশটি উদ্ধার করার সময় স্থানীয় চেয়ারম্যান বা কেউ তাকে শনাক্ত করতে পারেননি। দুপুরে লাশটি কেশবপুর থেকে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। সেখানেই আজিজুলের লাশ নিতে আসা সাইদুল ওই ব্যক্তিকে নিজের আরেক ভাই হিসেবে শনাক্ত করেন। সদুধুল হাসপাতালে সাংবাদিকদের বলেন, শনিবার সন্ধ্যা ৭টার দিকে আজিজুল ও ফারুক বাজারে যাওয়ার জন্য একসঙ্গে বাড়ি থেকে বের হন। রাত ১০টা পর্যন্ত তারা বাড়িতে না ফেরায় খোঁজ করে না পেয়ে বিষয়টি পুলিশকে জানান।

ফারুক কীভাবে নিহত হলেন, সে বিষয়ে কোনো ধারণা দিতে পারেনি কেশবপুর বা শার্শার পুলিশ।

ঝিনাইদহ : হরিণাকুন্ডর চারাতলা বাজারের মাঠ থেকে বাদশা মন্ডল (৪২) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। বাদশা একই উপজেলার সিংগা গ্রামের তাজুল মন্ডলের ছেলে। গ্রামে তার একটি চায়ের দোকান আছে। স্থানীয়রা জানায়, সকালে ভালকী পায়রাডাঙ্গা গ্রামের সাবান মন্ডল নামে এক কৃষক মাঠে কাজ করতে গিয়ে লাশটি দেখতে পান। লাশটি সম্প্রতি বন্ধ হয়ে যাওয়া চারাতলা নিম্ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের পেছনের একটি ধান খেতে পড়ে ছিল।

হরিণাকুন্ডু থানার ওসি আসাদুজ্জামান মুন্সি জানান, নিহত ব্যক্তির মাথার মাঝখানে আঘাতের চিহ্ন থাকায় ধারণা করা হচ্ছে অন্য কোনো স্থান থেকে হত্যার পর তাকে চারাতলার মাঠে ফেলে গেছে। লাশটি ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close