প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২১ জুন, ২০১৮

সড়ক দুর্ঘটনায় নিহত ৮

ময়মনসিংহের মুক্তাগাছায় মাইক্রোবাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত তিনজন এবং চারজন আহত হয়েছেন। এছাড়া নরসিংদী, জামালপুর, মানিকগঞ্জ, নাটোর ও গোপালগঞ্জে আরো পাঁচজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

ময়মনসিংহ : ময়মনসিংহের মুক্তাগাছায় গতকাল বুধবার মাইক্রোবাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে হতাহতের এ ঘটনা ঘটে। এতে ঘটনাস্থালেই দুই যাত্রী মারা যান। পরে হাসপাতালে নেওয়ার পথে আরো একজন মারা যান। নিহতরা হলেন পিলখানা বড় মসজিদ এলাকার শুকলালের ছেলে সিএনজিচালক রাজন রায় (২৮), মুক্তাগাছার হাসেম আলির ছেলে সোহেল (২১) এবং অজ্ঞাত মহিলা একজন। পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানায়, ময়মনসিংহ থেকে আসা একটি মাইক্রোবাস বিপরীত দিক থেকে আসা সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। মুক্তাগাছা থানার এসআই রফিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশগুলো ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

নরসিংদী : রায়পুরায় কলেজ মাঠে ফুটবল খেলতে আসার পথে ট্রাক্টর খাদে পড়ে দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। গতকাল বুধবার নরসিংদীর মেথিকান্দা শেষ মাথায় রায়পুরা রোডে বেপরোয়া ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে গাছে সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে দুইজন নিহত হয়। নিহতরা হলেন নরসিংদী জেলা রায়পুরা উপজেলা পলাশতলী ইউনিয়নের টুকিপুরা গ্রামের মৃত্য সুলতান ভুইয়ার ছেলে মো. মামুন ভুইয়া (১৮), পাশের বাড়ির মফিজ উদ্দিনের ছেলে রবিউল (২০)। রায়পুরা থানার পুলিশ ঘটনাস্থল পৌঁছে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠায়।

জামালপুর : জামালপুরের সরিষাবাড়ীতে মোটরসাইকেল থেকে পড়ে সুমি বেগম (২৫) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। গতকাল বুধবার উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বগারপাড় এলাকায় এ ঘটনা ঘটে। থানার ওসি (তদন্ত) মোহব্বত কবীর জানান, নিহত গৃহবধূ বন্ধুর মোটরসাইকেলে ঘুরতে বের হয়েছিলেন। চালককে পুলিশের নজরবন্দিতে রাখা হয়েছে।

মানিকগঞ্জ : মানিকগঞ্জের সিঙ্গাইরে গতকাল বুধবার পিকআপ-সিএনজি মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে। আহত হয়েছেন সাতজন। প্রত্যক্ষদর্শীরা জানায়, হেমায়েতপুর থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি সিএনজি মেদুলিয়া ডাবল ব্রিজের কাছে বিপরীতমুখী একটি পিকআপের সংঘর্ষ হয়। এতে সিএনজির যাত্রী ব্র্যাক ব্যাংকের অফিসার মো. আবদুর রহমান (৩৬) নিহত হয়। আহত হয় সিএনজি ও পিকআপের ছয়জন যাত্রী।

গোপালগঞ্জ : গোপালগ?ঞ্জের কোটালীপাড়ায় আম বোঝাই ট্রাক উল্টে শা?হিদ খান (৩০) না?মে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো তিনজন। নিহত শা?হিদ খান ঝা?লকা?ঠি জেলার নল?ছি?টি উপজেলার মানপাশা গ্রামের ফজ?লে আলী খানের ছে?লে। তিনি ফল ব্যবসার সঙ্গে যুক্ত ছিলেন। গত মঙ্গলবার ভোররাতে এ দুর্ঘটনা ঘ?টে। কোটালীপাড়া থানার ওসি মোহাম্মদ কামরুল ফারুক ওই ব্যবসায়ীর মৃত্যুর খবর নিশ্চিত করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist