প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২১ মে, ২০১৮

ছয় জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৬

যশোর, ময়মনসিংহ, ফেনী, দিনাজপুর, বরিশাল ও টাঙ্গাইলে ‘বন্দুকযুদ্ধে’ ছয়জন মারা গেছেন। গত শনিবার রাত থেকে গতকাল রোববার ভোর পর্যন্ত সংঘটিত ‘বন্দুকযুদ্ধে’ তারা নিহত হন। এদের মধ্যে যশোর, ময়মনসিংহ, ফেনী ও দিনাজপুরে চার মাদক ব্যবসায়ী মারা যান। আর বরিশালে ডাকাত ও টাঙ্গাইলের মির্জাপুরে ছিনতাইকারী নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

বরিশাল : মহানগরীতে গত শনিবার দিবাগত রাতে গোয়েন্দা পুলিশের সঙ্গে ‘বন্ধুকযুদ্ধে’ ডাকাত সদস্য নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে তিন পুলিশ সদস্য। ঘটনাস্থল থেকে অস্ত্র উদ্ধার করা হয়েছে। কাউনিয়া থানার ওসি মো. নূরুল ইসলাম পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

যশোর : যশোরে বন্দুকযুদ্ধে অজ্ঞাত ‘মাদক ব্যবসায়ী’ নিহত হয়েছেন। যশোরের ছুটিপুর সড়কের রুদ্রপুর গ্রামে রোববার ভোরে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্র-গুলি, মাদক উদ্ধার করেছে। যশোর কোতোয়ালি মডেল থানার ওসি কেএম আজমল হুদা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ময়মনসিংহ : শহরের মাসকান্দা এলাকার গনশার মোড়ে গত শনিবার রাত সোয়া ২টার দিকে গোয়েন্দা পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে রিয়াজুল ইসলাম বিপ্লব (৪০) নামে একজন মারা যান। পুলিশের ভাষ্য মতে, তিনি মাদক চোরাকারবারি। তবে তার বিরুদ্ধে কোনো মামলা আছে কিনা, নিশ্চিত হওয়া যায়নি। জেলা গোয়েন্দা পুলিশের এসআই পরিমল দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে হেরোইন, ইয়াবা ও গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

ফেনী : জেলার ছাগলনাইয়া উপজেলার পশ্চিম পাঠানগড় এলাকায় রোববার ভোরে বন্দুকযুদ্ধে আলমগীর হোসেন ভূঁইয়া (৩৩) নামে এক মাদক চোরাকারবারি নিহত হয়েছেন। তিনি ওই গ্রামের আবদুস ছালামের ছেলে। ওসি এম মোর্শেদ বলেছেন, আলমগীর একজন চিহ্নিত মাদক চোরাকারবারি। তার বিরুদ্ধে নয়টি মামলা রয়েছে।

দিনাজপুর : দিনাজপুর-বিরল সড়কের মুরাদপুর নার্সারি এলাকায় গত শনিবার রাত সাড়ে ৩টার দিকে মাদকবিরোধী অভিযানে যায় পুলিশ। সেখানে বন্দুকযুদ্ধে বাবু নামের এক মাদক ব্যবসায়ী নিহত হন। তার বিরুদ্ধে নয়টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়েছে। বিরল থানার ওসি আবদুল মজিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

মির্জাপুর (টাঙ্গাইল) : পুষ্টকামুরী দক্ষিণপাড়া ব্রিজের কাছে শনিবার দিবাগত রাত ২টার দিকে ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাত ছিনতাইকারী নিহত হয়েছেন। ওসি একেএম মিজানুল হক ঘটনার সত্যতা স্বীকার করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist