কুষ্টিয়া প্রতিনিধি

  ১৭ এপ্রিল, ২০১৮

কুষ্টিয়ায় হানিফ

এরশাদের কথা ধরতে নেই

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, সাবেক রাষ্ট্রপতি এরশাদের বয়স প্রায় ৯০। এত বয়স্ক একজন মানুষ কখন কি বলে সেই কথা ধরতে নেই। কয়েক দিন আগেও এই এরশাদ আওয়ামী লীগের সঙ্গে জোটবদ্ধ হয়ে ৭০টি আসনে ভোট করতে চেয়েছিলেন। আবার উনি বলছেন আওয়ামী লীগের জনপ্রিয়তা শূন্য। যদি তাই হয় তবে উনি আবার জোট করতে চাইলেন কেন? গতকাল সোমবার কুষ্টিয়া স্টেডিয়ামে ওয়ালটন প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

এ সময় বিএনপি নেতাদের প্রসঙ্গে হানিফ বলেন, আমরা বার বারই বলছি, আইনি প্রক্রিয়া ছাড়া বেগম জিয়াকে মুক্ত করা সম্ভব নয়। কারণ দন্ডিত কোনো ব্যক্তিকে আন্দোলন করে মুক্ত করা যায় না। হানিফ বলেন, বিএনপির যেসব নেতারা আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করার কথা বলে নাটক করছেন তারা আসলে বেগম খালেদা জিয়ার মুক্তি চান না। যিনি এতিমের টাকা আত্মসাতের দায়ে আদালতে দন্ডিত হয়েছেন তার কাছ থেকে নৈতিকতা আশা করা যায় না। নৈতিকতা, সততা, গণতন্ত্র হারিয়ে বেগম খালেদা জিয়া এখন একজন দন্ডিত কয়েদি।

এ সময় কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী, অতিরিক্ত সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ উপস্থিত ছিলেন। ক্রিকেট লীগে ১৪টি দল অংশ নিচ্ছে। উদ্বোধনী খেলায় অংশ নেন অ্যাথলেটিক ক্লাব ও তরুণ সংঘ ক্লাব।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist