শ্রীপুর (শ্রীপুর) গাজীপুর প্রতিনিধি

  ১৮ মার্চ, ২০১৮

নিহত প্রিয়কের বাড়িতে ইউএস-বাংলার প্রতিনিধি

নেপালে কাঠমান্ডুর বিমান দুর্ঘটনায় নিহত ফটোগ্রাফার এফ এইচ প্রিয়কের বাড়ি গাজীপুরের শ্রীপুরে এসে পরিবারের সঙ্গে সাক্ষাৎ করেছে ইউএস-বাংলার একটি প্রতিনিধি দল। গতকাল শনিবার দুপুরে তারা এ সাক্ষাৎ করেন। এ সময় পরিবারের আহত সদস্যদের সুচিকিৎসা ও নিহতদের লাশ দ্রুত দেশে ফিরিয়ে আনার চেষ্টা করা হচ্ছে বলে জানায় তারা।

ইউএস-বাংলার জনসংযোগ কর্মকর্তা ও মার্কেটিং বিভাগের মহাব্যবস্থাপক কামরুল ইসলাম জানান, শোকসন্তপ্ত পরিবারের পাশে ইউএস-বাংলা সব সময় থাকবে। তাদের এই অপূরণীয় ক্ষতির পর পরিবারগুলোর জন্য সমবেদনা জানাতে এসেছি আমরা। দেশের ইতিহাসে বিমান বিধ্বস্তের এমন ঘটনা আর না ঘটুক। আর কারো মাকে সন্তান হারাতে না হোক। প্রিয়কের সঙ্গে তার সন্তান চলে গেছে। তা মা নির্বাক হয়ে পড়ে আছে। এ দৃশ্য বড়ই কষ্টের। আমরা পরিবারগুলোর পাশে থাকব সব সময়।

ইউএস-বাংলার এয়ার কমোডর এম গোলাম তৌহিদ জানান, আমরা নিহতের পরিবারের পাশে আছি। তাদের নিহত স্বজনের লাশ দেশে নিয়ে আসার ও আহতদের চিকিৎসায় সর্বোচ্চ গুরুত্ব দেওয়া হচ্ছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist