চট্টগ্রাম ব্যুরো

  ১৪ জানুয়ারি, ২০১৮

পরোয়ানা ছাড়া আটক করতে গিয়ে জনরোষে পুলিশ

গ্রেফতারি পরোয়ানা ছাড়া আটক করতে গিয়ে জনতার প্রহারের শিকার হয়েছেন কয়েকজন পুলিশ সদস্য। তারা জীবন বাঁচাতে অস্ত্র ফেলে পালিয়ে আসার পর পুনরায় ক্ষমা পার্থনা করে অস্ত্র উদ্ধার করেছেন বলে জানা গেছে। গত শুক্রবার সন্ধ্যায় সীতাকুন্ডের ৯নং ভাটিয়ারী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মির্জানগর এলাকার জেলেপাড়ায় এ ঘটনা ঘটে। তবে পুলিশের পক্ষ থেকে বিষয়টি অস্বীকার করা হয়েছে।

এসআই টিকলো মজুমদার, এসআই বেলায়েত এবং এএসআই এমদাদ এই জনরোষে পড়েছিলেন বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, মির্জানগর জেলেপাড়া এলাকায় কয়েকজন জেলে পূজা নিয়ে আলোচনা করছিলেন। এ সময় সিএনজি অটোরিকশাযোগে কয়েকজন পুলিশ এসে জেলেপাড়ার বাদল সর্দারসহ আরো দুই জেলেকে গাড়িতে তুলে। কোনো অভিযোগ ছাড়াই বাদল সর্দারকে আটকের কারণ জানতে চান স্থানীয়রা। এ সময় জেলেদের সঙ্গে তিন পুলিশ সদস্য র্তকে জড়িয়ে পড়েন। খবরটি জেলেপাড়ায় ছড়িয়ে পড়লে লোকজন জড়ো হয়ে পুলিশ সদস্যদের ওপর হামলা চালায়। একপর্যায়ে এক এসআই সিএনজি ঘিরে থাকা জনতাকে শান্ত করার চেষ্টা করেন। তবে তিনি ব্যর্থ হওয়ার পর পুলিশরা অস্ত্র ফেলে পালিয়ে যান। পরে ক্ষুব্ধদের কাছে ক্ষমা চেয়ে রাইফেল ফেরত নেন।

এ ব্যাপারে জেলেপাড়ার সর্দার বাদল বলেন, আমরা মাঠে বসে পূজার বিষয়ে আলাপ করছিলাম। এ সময় একটি সিএনজি করে সাদা পোশাকে কয়েকজন আমাকেসহ দুজনকে গাড়িতে তুলে নিলে এর প্রতিবাদ করে সবাই।

স্থানীয় ইউপি সদস্য মাঈনউদ্দিন বলেন, আমি শুনেছি সাদা পোশাকে এসে পুলিশ কয়েকজন জেলেকে আটক করলে সবাই মিলে পুলিশের ওপর হামলা করে। পুলিশকে কিল-ঘুসি মেরে আহত করে। পরে পুলিশ সদস্যরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন।

তবে বিষয়টি অস্বীকার করে সীতাকুন্ড থানার ওসি ইফতেখার হাসান বলেন, এ ব্যাপারে আমি কিছুই জানি না। আমার থানা থেকে কেউ গিয়ে থাকলে তা আমি জানতাম।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist