কলকাতা প্রতিনিধি

  ১২ মার্চ, ২০২০

আইপিএল উদ্বোধনী ম্যাচের টিকিট বিক্রি বন্ধ

শুরুর আগেই ধাক্কা খেল আইপিএলের থারটিন এডিশন। করোনাভাইরাস আতঙ্কে ২৯ মার্চ মুম্বাইয়ে মুম্বাই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংসের মধ্যে উদ্বোধনী ম্যাচের টিকিট বিক্রির ওপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় ও আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল আশ্বাস দিলেও শুরুর আগে ব্যাকফুটে আইপিএলের এবারের আসর। ২৪ মে পর্যন্ত দেশের বিভিন্ন প্রান্তে চলার কথা ২০২০ আইপিএলের। খবর অনুযায়ী এই ম্যাচের টিকিট বিক্রির ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি করেছে শিবসেনা গভর্নমেন্ট।

একত্রে বহু মানুষের সমাবেশে করোনাভাইরাস ছড়াতে পারে এই আতঙ্কে উদ্বোধনী ম্যাচের টিকিট বিক্রি না করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা গেছে।

উল্লেখ্য, বিশ্বজুড়ে মহামারি আকার ধারণ করেছে করোনাভাইরাস। শেষ খবর অনুযায়ী, বিশ্বে করোনাভাইরাসে এখন পর্যন্ত মারা গেছে ৪,৩৮৯ জন। একসঙ্গে কয়েক হাজার মানুষ গ্যালারিতে বসে খেলা দেখলে ভাইরাস সংক্রমণ ছড়ানোর সম্ভাবনা রয়েছে। সেজন্য উদ্বোধনী ম্যাচের টিকিট বিক্রিতে নিষেধাজ্ঞা জারি করেছে শিবসেনা সরকার।

২৯ মার্চ থেকে ২৪ মে পর্যন্ত হওয়ার কথা আইপিএল। ইতিমধ্যে বিদেশি ক্রিকেটারদের ১৫ মে পর্যন্ত ভিসা না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে কেন্দ্রীয় সরকার।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আইপিএল,উদ্বোধনী ম্যাচ,টিকিট বিক্রি বন্ধ,করোনাভাইরাস
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close