reporterঅনলাইন ডেস্ক
  ২৮ মার্চ, ২০১৭

১১ মামলা : আদালতে যাচ্ছেন না খালেদা জিয়া

রাষ্ট্রদ্রোহ ও নাশকতার ১১ মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মঙ্গলবার আদালতে হাজিরার দিন থাকলেও তিনি যাচ্ছেন না বলে জানিয়েছেন তার একজন আইনজীবী।

অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া আজ সকালে গণমাধ্যমকে বলেন, তিনি অসুস্থ। তাছাড়া মামলাগুলোর সব নথির সত্যায়িত অনুলিপি আমরা এখনও পাইনি। এ কারণে অভিযোগ গঠনের শুনানির জন্য আরও সময়ের আবেদন করা হবে।

এই ১১ মামলার মধ্যে রাজধানীর দারুস সালাম থানার আটটিতে নাশকতার অভিযোগ আনা হয়েছে। আর যাত্রাবাড়ী থানার মামলা রয়েছে দুটি। এছাড়া আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সদস্য ও সুপ্রিমকোর্টের আইনজীবী মমতাজ উদ্দিন আহমদ মেহেদী রাষ্ট্রদ্রোহ মামলাটি দায়ের করেছিলেন ঢাকার হাকিম আদালতে।

বর্তমানে সবগুলো মামলাই ঢাকা মহানগর দায়রা জজ কামরুল হোসেন মোল্লার আদালতে বিচারাধীন। এরমধ্যে যাত্রাবাড়ী থানার একটি মামলায় অভিযোগপত্র গ্রহণের দিন ছিল মঙ্গলবার। আর বাকি ১০ মামলা অভিযোগ গঠনের শুনানির পর্যায়ে রয়েছে।

এরআগে গত ১৪ মার্চ এই ১১ মামলার তারিখ থাকলেও সেদিন সকালে খালেদার হঠাৎ অসুস্থতার কথা বলে সময়ের আবেদন করেন তার আইনজীবীরা। পরে বিচারক ২৮ মার্চ নতুন দিন ঠিক করে দেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিএনপি,খালেদা জিয়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist