reporterঅনলাইন ডেস্ক
  ০১ জুলাই, ২০২০

করোনা ও বন্যা পরিস্থিতি মোকাবিলা

নেতাকর্মীদের সতর্ক থাকতে আওয়ামী লীগের নির্দেশ

আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির কার্যালয়

করোনাভাইরাস প্রতিরোধে চলমান কার্যক্রম অব্যাহত রাখা এবং বন্যা পরিস্থিতি মোকাবিলায় সতর্ক থাকতে দলীয় নেতাকর্মীদের নির্দেশ দিয়েছে আওয়ামী লীগ।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী করোনা প্রতিরোধে চলমান কার্যক্রম অব্যাহত রাখা, বন্যা পরিস্থিতি মোকাবিলা এবং বৃক্ষরোপণ কর্মসূচি বাস্তবায়নে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন দলের কেন্দ্রীয় নেতারা।

মঙ্গলবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত অনির্ধারিত বৈঠক থেকে এসব নির্দেশনা দেওয়া হয়।

এ সময়ে ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী উপলেক্ষে আওয়ামী লীগের কর্মসূচি সম্পর্কে বিস্তারিত আলাপ-আলোচনা হয়।

বৈঠকের শুরুতে রাজধানীর সদর ঘাটে লঞ্চডুবিতে মৃত্যুর ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করা হয় এবং সবার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোক-সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে তিনটি করে (বনজ, ফলদ ও ভেষজ) গাছ লাগানোর জন্য আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ঘোষিত নির্দেশনা বাস্তবায়নের অনুরোধ জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক প্রমুখ।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
করোনাভাইরাস,আওয়ামী লীগ,সতর্ক,নেতাকর্মী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close