reporterঅনলাইন ডেস্ক
  ২৪ ডিসেম্বর, ২০১৮

‘সেনাবাহিনী নিয়ে উচ্ছ্বসিত হয়ে লাভ নেই’

সেনাবাহিনী নিরপেক্ষভাবে কাজ করবে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সেনাবহিনী কোনও দলের না, কোনও জোটের না, কারও পক্ষে যাবে না। তাই সেনাবাহিনী নিয়ে উচ্ছ্বসিত হয়ে লাভ নেই। সোমবার দুপুরে ফেনীতে নির্বাচনী জনসভায় তিনি এ কথা বলেন।

এর আগে গতকাল রোববার জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন আশা প্রকাশ করে বলেছেন, সশস্ত্র বাহিনী কোনও ব্যক্তি বা গোষ্ঠীর জন্য দেশের ভাবমূর্তিকে কলঙ্কিত করবে না। সশস্ত্র বাহিনীকে স্বাগত জানিয়ে ড. কামাল বলেন, আশা করছি সশস্ত্র বাহিনী মোতায়েনের ফলে নির্বাচনের শান্তিপূর্ণ পরিবেশ বিরাজ করবে যা এতদিন ছিল না।

ড. কামাল হোসেনের এই আশাবাদের প্রেক্ষিতে ওবায়দুল কাদের আজ বলেন, সেনাবাহিনী নিয়ে উচ্ছ্বসিত হয়ে লাভ নেই। কারণ, সেনাবাহিনী নিরপেক্ষভাবে কাজ করবে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএনপির উদ্দেশে বলেন, নির্বাচন কমিশন, বিচার বিভাগ, পুলিশসহ বিভিন্ন সংস্থাকে বিতর্কিত করেছেন। সেনাবাহিনীকে বিতর্কিত করবেন না।

ওবায়দুল কাদের বলেন, গত নির্বাচনে আওয়ামী লীগের দুটি ওয়াদা ছিল—ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া এবং গ্রামের রাস্তাঘাটসহ অবকাঠামো উন্নয়ন। সে ওয়াদা গত পাঁচ বছরে পালন করা হয়েছে। এবার দুটি ওয়াদা করা হচ্ছে—একটি হলো ঘরে ঘরে গ্যাস দেওয়া। অন্যটি প্রতি পরিবারে একজন বেকারকে চাকরি দেওয়া।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি কথার লোক, তারা কাজ করে না। তারা বাঙালকে হাইকোর্ট দেখায়। আওয়ামী লীগ হচ্ছে কাজের লোক। যা বলে, তাই করে। যারা জনগণের জন্য কাজ করে, তাদের ভোট দিতে হবে।

জনসভায় বিপুলসংখ্যক নারী ও তরুণ ভোটারের উপস্থিতি দেখে ওবায়দুল কাদের বলেন, এটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাদু। আওয়ামী লীগের পক্ষে এখন গণজোয়ার। এটি শেখ হাসিনার ম্যাজিক। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারী ও তরুণেরাই আওয়ামী লীগকে বিজয়ী করবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আওয়ামী লীগ,ওবায়দুল কাদের,সেনাবাহিনী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close