হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

  ০৬ অক্টোবর, ২০১৮

মনোনয়ন প্রত্যাশী সালমান ওমরের পথসভা ও গণসংযোগ

ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) সংসদীয় আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মনোনয়ন প্রত্যাশী উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সালমান ওমর রুবেলের পক্ষে গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে উপজেলার ধুরাইল ইউনিয়ন বিএনপির উদ্যোগে ধুরাইল বাজারে অনুষ্ঠিত এ পথসভা অনুষ্ঠিত হয়। সভায় ইউনিয়ন বিএনপি নেতা মোজাম্মেল খান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির মনোনয়ন প্রত্যাশী সালমান ওমর রুবেল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি নেতা আনোয়ার হোসেন মেম্বার, মাজহারুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সালমান ওমর রুবেল বলেন, বিএনপির চেয়ারপার্সন কারাগারে বন্দি রয়েছে। বিএনপি নির্বাচনে যাবে কিনা তা নিয়েও এখনো সিদ্ধান্ত হয়নি। কিছুদিন আগে উপজেলা বিএনপির মনোনয়ন প্রত্যাশী এক নেতা বললেন, আমাকে মনোনয়ন দিলে নির্বাচন করবো, উনাকে দিলে করবো না। দলের এই সময়ে এমন মানসিককতা সবার পরিবর্তন করা উচিত। আমি দীর্ঘসময় ধরে দলের পক্ষে মাঠে কাজ করছি। যদি দল মূল্যায়ন করে তাহলে আমি শতভাগ আশাবাদী আমি মনোনয়ন পাবো। আর যদি আমি কোন কারনে মনোনয়ন না পাই তাহলে দল যাকে মনোনয়ন দেবে তার পক্ষে মাঠে কাজ করে যাবো।

পরে তিনি ধুরাইল বাজারে সাধারন মানুষের সঙ্গে তিনি কুশল বিনিময় করেন।

পিডিএসও/এআই

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হালুয়াঘাট,মনোনয়ন,প্রত্যাশী,সালমান ওমর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close