reporterঅনলাইন ডেস্ক
  ০৮ ডিসেম্বর, ২০১৯

গ্যাস লাইনে আগুন

রাস্তা খনন : আগারগাঁওয়ে ৪ শ্রমিক দগ্ধ

রাজধানীর আগারগাঁওয়ের ষাট ফিট রাস্তায় ওয়াসার কাজ করার সময় গ্যাস লাইনে আগুন লেগে চার শ্রমিক দগ্ধ হয়েছেন। তাঁদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে নেওয়া হয়েছে। এর মধ্যে তিনজনকে হাসপাতালে রাখতে হবে বলে জানা গেছে।

শনিবার সন্ধ্যা ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে। দগ্ধ ব্যক্তিরা হলেন জোনায়েদ (২২), কবির আহমেদ (২৫), রুবেল (২৮) ও নিলু মিয়া (২৮)। রাতে নিলু মিয়াকে ঢাকা মেডিকেল থেকে চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। তাদের মধ্যে তিনজনের বাড়ি পাবনায়, অপরজনের ময়মনসিংহে।

সহকর্মীরা প্রথমে তাদের সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে, পরে রাত সোয়া ৯টায় ঢাকা মেডিকেলে নেয়। তবে অন্য তিনজনের অবস্থায় গুরুতর নয় বলে চিকিৎসকদের বরাত দিয়ে জানিয়েছেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া।

নিলু মিয়া বলেন, তারা কয়েকজন কয়েক দিন ধরে ষাট ফিট রাস্তায় ওয়াসার কাজ করছিলেন। সেখানে নতুন পাইপ বসানোর জন্য মাটি খনন করা হচ্ছে। এর মধ্যে একটি গর্তে গ্যাসের পাইপ থেকে ছিদ্র হচ্ছিল। তিনি বলেন, আমরা সাবধানেই কাজ করছিলাম। বড় হাতুড়ি দিয়ে রাস্তায় আঘাত করার সঙ্গে সঙ্গে আগুন লাগে। এতে সবাই কম বেশি দগ্ধ হয়েছি।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দগ্ধ,শ্রমিক,আগারগাঁও,গ্যাস লাইনে আগুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close