reporterঅনলাইন ডেস্ক
  ২১ জুলাই, ২০১৮

প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা : যান চলাচলে ডিএমপির নির্দেশনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আজ বিকেলে গণসংবর্ধনা দেবে আওয়ামী লীগ। এ উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানের চারদিকের রাস্তায় সকাল থেকেই যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে বলে ডিএমপি থেকে নির্দেশনা দেয়া হয়েছে। ডিএমপির পক্ষ থেকে বলা হয়, আজ শনিবার দুপুর ১টা থেকে অনুষ্ঠান শেষ হওয়া পর্যন্ত শাহবাগ থেকে মৎস্য ভবন, টিএসসি থেকে দোয়েল চত্বর রাস্তা বন্ধ থাকবে। মতিঝিল ও গুলিস্তান থেকে আসা সাধারণ যানবাহনগুলোকে বিকল্প হিসেবে ফকিরাপুল হয়ে মগবাজার উড়ালসড়ক দিয়ে মহাখালী যেতে দেয়া হবে।

মোহাম্মদপুর থেকে আসা যানবাহনগুলোকে শাহবাগের আগেই বাঁ দিকে ঘুরিয়ে রূপসী বাংলার সড়ক দিয়ে কাকরাইল হয়ে গুলিস্তান যেতে দেয়া হবে। এ সময়ে রাজধানীর যেসব ক্রসিং দিয়ে যানবাহন চলতে পারবে সেগুলো হল- বাংলামোটর, কাকরাইল চার্চ, ইউবিএল, জিরো পয়েন্ট, গোলাপশাহ মাজার, চানখাঁরপুল, বকশীবাজার, পলাশী, নীলক্ষেত, কাঁটাবন ক্রসিং।

সমাবেশে মিরপুর থেকে আসা নেতাকর্মীদের গাড়ি মিরপুর রোড দিয়ে এসে নীলক্ষেত এলাকায় পার্কিং করতে বলা হয়েছে। উত্তরা থেকে আসা নেতাকর্মীদের বাস মগবাজার- কাকরাইল চার্চ-নাইটিংগেল-ইউবিএল-জিরো পয়েন্ট- সুপ্রিমকোর্টের মোড় ঘুরে দোয়েল চত্বরে নামিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় জিমনেশিয়ামের মাঠে পার্কিং করবে।

ফার্মগেট-হোটেল সোনারগাঁও-শাহবাগ হয়ে যেসব নেতাকর্মী বাসে আসবেন, তাদের গাড়িগুলো টিএসসি থেকে ডান দিকে ঘুরে মল চত্বরে পার্কিং করবে।

এছাড়া যাত্রাবাড়ী, ওয়ারী ও বংশালের গাড়িগুলো জিরো পয়েন্ট, সুপ্রিমকোর্ট মোড় ঘুরে দোয়েল চত্বরে নামিয়ে বিশ্ববিদ্যালয় জিমনেশিয়ামের মাঠে পার্কিং করবে। লালবাগ ও কামরাঙ্গীর চর থেকে আসা নেতাকর্মীদের গাড়ি পলাশী-নীলক্ষেত এলাকায় পার্কিং করবে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ডিএমপির নির্দেশনা,সড়ক,প্রধানমন্ত্রীকে সংবর্ধনা,সোহরাওয়ার্দী উদ্যান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist