reporterঅনলাইন ডেস্ক
  ০৯ জানুয়ারি, ২০১৮

ঢামেক হাসপাতালে শিশু উদ্ধার

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের টিকিট কাউন্টারে সাড়ে তিন বছর বয়সী একটি (মেয়ে) শিশুকে ফেলে পালিয়ে গেছে তার স্বজনরা। সোমবার বিকাল সাড়ে চারটার সময়ে এ ঘটনা ঘটে। রাত সাড়ে ১০টার দিকে শিশুটিকে উদ্ধার করে ওই হাসপাতালের ২০৬ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক বাচ্চু মিয়া বলেন, বিকাল সাড়ে চারটার সময়ে শিশুটিকে কে বা কারা ফেলে চলে যায়। তার পরনে গোলাপি পায়জামা ও গেঞ্জি এবং ক্রিম ও সবুজ রঙের ফ্রগ। শিশুটির ডান পা বাঁকা।

বাচ্চু মিয়া আরও বলেন, বিকালে শিশুটিকে টিকিট কাউন্টারের লোহার টুলের উপরে দেখতে পেয়ে আমরা কাছে যাই। তখন সে কান্না করছিল। কিন্তু কোন মহিলা দেখামাত্রই শিশুটির মধ্যে বিরক্তির ভাব দেখা যায়। শিশুটি কোন কথা বলতে পারে না।

রাত সাড়ে ১০টার পর্যন্ত শিশুটি ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়িতে পুলিশ সদস্যদের কাছেই ছিল। পরে তাকে চিকিৎসকদের পরামর্শে ২০৬ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। এ প্রতিবেদন লেখা পর্যন্ত শিশুটির পরিচয় জানা যায়নি।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঢামেক হাসপাতাল,শিশু উদ্ধার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist