reporterঅনলাইন ডেস্ক
  ২২ ডিসেম্বর, ২০১৮

আমজাদ হোসেনকে শহীদ মিনারে শ্রদ্ধা

কেন্দ্রীয় শহীদ মিনারে চলচ্চিত্র নির্মাতা আমজাদ হোসেনকে শ্রদ্ধা নিবেদন করেছেন সাংস্কৃতিক অঙ্গনসহ সর্বস্তরের মানুষ।

গুণী এ নির্মাতার মরদেহে শ্রদ্ধা নিবেদন করেন—সৈয়দ হাসান ইমাম, নাসিরউদ্দিন ইউসুফ বাচ্চু, মামুনুর রশীদ, রামেন্দ্র মজুমদার, সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, আবুল কালাম আজাদ, গাজী মাজহারুল আনোয়ার, ফকির আলমগীর, রোকেয়া প্রাচী, সালাহউদ্দিন লাভলু, এস এ হক অলিক, অভিনেতা আবদুল আজিজ, চিত্রনায়ক হেলাল খান, ম হামিদ, মুশফিকুর রহমান গুলজার, সেক্টর কমান্ডার ফোরাম, মুক্তিযোদ্ধা ৭১, টেলিভিশন প্রডিউসার সংঘ, অভিনয়শিল্পী সংঘ, শিল্পকলা একাডেমী, আরটিভি, প্রাচ্যনাট, সম্মিলিত সাংস্কৃতিক জোটসহ সাধারণ জনগণ।

গতকাল সন্ধ্যায় এ নির্মাতার মরদেহ থাইল্যান্ড থেকে দেশে আনা হয়। শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন শেষে আমজাদ হোসেনের মরদেহ শ্রদ্ধা জানানোর জন্য বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলার কার্যালয় ও তার কর্মস্থল বিএফডিসিতে নেয়া হচ্ছে।

গত ১৮ নভেম্বর নিজ বাসভবনে আমজাদ হোসেন অসুস্থ হয়ে পড়লে তাকে বেসরকারি একটি হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে ভর্তি করা হয়। এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক সহায়তায় উন্নত চিকিৎসার জন্য তাকে থাইল্যান্ড নেয়া হয়। গত ১৪ ডিসেম্বর সেখানকার স্থানীয় সময় ২টা ৫৭ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শ্রদ্ধা,আমজাদ হোসেন,শহীদ মিনার
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close