বেনাপোল (যশোর) প্রতিনিধি

  ০৫ মে, ২০২৪

উপজেলা নির্বাচন

শার্শায় চেয়ারম্যান প্রার্থীর বাড়ির সামনে বোমা বিস্ফোরণ

ছবি: প্রতিদিনের সংবাদ

যশোরের শার্শা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ ইব্রাহিম খলিলের (ঘোড়া প্রতীক) বাসার সামনে দুটি বোমা বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। রবিবার (৫ মে) এ বিষয়ে শার্শা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে প্রার্থী ইব্রাহিম খলিল।

গতকাল শনিবার রাত সাড়ে ৩টার দিকে উপজেলার নাভারণ ত্রিমোহিনী (কলোনী মোড়) গ্রামে তার নিজ বাড়ির সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কোনো ক্ষয়ক্ষতি বা হতাহতের খবর পাওয়া যায়নি।

এ বিষয়ে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ ইব্রাহিম খলিল বলেন, আমি রাতে নির্বাচনী গণসংযোগ শেষে বাসায় ঘুমিয়ে পড়ি। তারপর মধ্যরাতে বিকট শব্দে ঘুম থেকে জেগে উঠে দেখি বাড়ির সামনে পরপর দুটি শক্তিশালী বোমার বিষ্ফোরণ ঘটানো হয়। আমি পরিবার নিয়ে ভয়ে আতঙ্কিত হয়ে উঠি। ধারণা করা হচ্ছে নির্বাচনকে বাধাগ্রস্ত করতে দুর্বৃত্তরা আতঙ্কসৃষ্টির লক্ষ্যে এ ধরনের ঘটনা ঘটাতে পারে। বিষয়টি তাৎক্ষণিকভাবে প্রশাসনকে জানালে পুলিশ এসে তদন্ত কার্যক্রম শুরু করে।

ঘটনার তদন্ত কর্মকর্তা শার্শা থানার উপপরিদর্শক (এসআই) কামরুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে তদন্ত কার্যক্রম শুরু করেছি। বোমা বিস্ফোরণের আলামত সংগ্রহ করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ কার্যক্রম চলমান রয়েছে। কে বা কারা বোমা বিস্ফোরণের ঘটনা ঘটিয়েছে তা ক্ষতিয়ে দেখা হচ্ছে।

এ বিষয়ে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মনিরুজ্জামান বলেন, প্রার্থীর বাড়ির সামনে রাতে দুটি বোমার বিষ্ফোরণ ঘটেছে। থানায় একটি অভিযোগ দিয়েছেন প্রার্থী। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যশোর,শার্শা,চেয়ারম্যান,বাড়ি,বোমা,বিস্ফোরণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close