মানিকগঞ্জ প্রতিনিধি

  ০৫ মে, ২০২৪

নবম শ্রেণির শিক্ষার্থীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ১

ছবি: প্রতীকি

মানিকগঞ্জে নবম শ্রেণির এক ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ মামলায় মো. সাব্বির মিয়া (২০) নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।শনিবার (৪ মে) রাত সাড়ে ৯টার দিকে মানিকগঞ্জ সদর উপজেলার একটি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই ছাত্রীর নানা বাদি হয়ে তিনজনকে আসামি করে মামলা করলে রাতেই সাব্বিরকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার সাব্বির মিয়া সদর উপজেলার জরিনা কলেজ বোয়ালিয়া এলাকার বাসিন্দা। নির্যাতনের স্বীকার ওই স্কুলছাত্রীর বাড়ির মানিকগঞ্জ সদরে।

এজহারপত্রে জানা গেছে, শনিবার বিকেলে প্রেমিকের সঙ্গে মানিকগঞ্জ শহরের বেউথা সেতুতে ঘুরতে আসে ওই ছাত্রী। এরপর রাত ৯টার দিকে প্রেমিকের সঙ্গে বাড়ি ফেরার সময় মানিকগঞ্জ সদর উপজেলার বড় সুরুন্ডি এলাকায় সাব্বির মিয়া, জাহিদ মিয়া ও মহিউদ্দিন ইসলাম তাদের গতিরোধ করে ভয়ভীতি দেখিয়ে সড়কের পাশে নিয়ে যায়। পরে ওই স্কুলছাত্রীর প্রেমিককে আটকিয়ে রেখে ওই স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ করে ওই তিন যুবক। এসময় ওই ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন আসলে সাব্বিরকে আটক করে স্থানীয়রা। কিন্তু জাহিদ ও মহিউদ্দিন পালিয়ে যায়। পরে ওই ছাত্রীকে উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালের ভর্তি করা হয়।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিল হোসেন জানান, এ ঘটনায় ওই স্কুলছাত্রীর নানা বাদি হয়ে তিনজনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা করেন। মামলার মূল অভিযুক্ত সাব্বির মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। নির্যাতনের স্বীকার ওই স্কুলছাত্রী মানিকগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে। ওই ছাত্রী আদালতে ২২ ধারায় জবানবন্দি দিয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মানিকগঞ্জ,তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close