ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

  ১৭ এপ্রিল, ২০২৪

পারিবারিক সহিংসতা

ভূঞাপুরে ঘুমন্ত স্বামীর শিশ্ন কেটে শাশুড়িকে ফোন স্ত্রীর

ছবি: প্রতিদিনের সংবাদ

টাঙ্গাইলের ভূঞাপুরে ঘুমন্ত স্বামীর শিশ্ন কাটার অভিযোগে স্ত্রী জাকিয়া বেগমকে (২৬) আটক করেছে পুলিশ। এদিকে গুরুতর আহত স্বামী ফিরোজ মিয়াকে (২৯) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি পেশায় একজন এক্সকেভেটর (বেকু) চালক।

বুধবার (১৭ এপ্রিল) সকালে উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের রাউৎবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। ফিরোজ রাউৎবাড়ী গ্রামের মৃত শাহজাহান আলীর ছেলে এবং স্ত্রী জাকিয়া জিগাতলা গ্রামের জামিলের মেয়ে। তাদের ৫ বছরের একটি ছেলে সন্তান রয়েছে।

স্থানীয় বাসিন্দারা জানান, ৮ বছর আগে ফিরোজের সঙ্গে জাকিয়ার বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে পারিবারিক কলহ লেগেই ছিল। এ নিয়ে দফায় দফায় গ্রাম্য শালিস হয়। সম্প্রতি গোবিন্দাসী ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে ৩ লাখ ২০ হাজার টাকা জরিমানার মাধ্যমে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। পরবর্তীতে শালিসে নির্ধারিত টাকা দিতে অপারগতা প্রকাশ করলে ফিরোজ তার স্ত্রীকে আবার নিজ ঘরে ফিরিয়ে নেয়। তারপরও তাদের মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকে।

বুধবার সকালের দিকে স্ত্রী জাকিয়া ধারালো বটি দিয়ে ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে বাড়ি থেকে পালিয়ে যায়। লজ্জার কারণে বিষয়টি গোপন রাখার চেষ্টা করা হয়। অতিরিক্ত রক্তক্ষরণ হলে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। চিকিৎসক তাকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ফিরোজের মা ফরিদা বেগম বলেন, সকালে ফিরোজকে ঘুমে রেখে আমি তার ৫ বছর বয়সি ছেলেকে নিয়ে ঘুরতে বের হই। হঠাৎ সকাল সাড়ে ৯টার দিকে ফিরোজের বৌ আমাকে ফোন দিয়ে বলে, আপনি কোথায়? তাড়াতাড়ি বাড়িতে যান। আপনার ছেলে যেন কেমন করছে। একথা বলেই সে ফোন কেটে দেয়। বাড়ি গিয়ে আমার ছেলেকে মুমূর্ষ অবস্থায় দেখতে পাই।

গোবিন্দাসী ইউপি চেয়ারম্যান দুলাল হোসেন চকদার ঘটনার তথ্য স্বীকার করে বলেন, তাদের স্বামী-স্ত্রীর মধ্যে কলোহ ছিল নিত্যদিনের ঘটনা। এনিয়ে একাধিকবার শালিসি বৈঠক হয়েছে। আসলে যে ঘটনাটি ঘটে সেটি খুবই ন্যাক্কারজনক।

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ এ বিষয়ে বলেন, ফিরোজের স্ত্রী জাকিয়াকে তার বাবার বাড়ি থেকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এবং মামলার প্রস্তুতি চলছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
টাঙ্গাইল,ভূঞাপুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close