লালমনিরহাট প্রতিনিধি

  ০৫ এপ্রিল, ২০২৪

চাঁদাবাজির মামলা

লালমনিরহাট ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে পরোয়ানা

লালমনিরহাট জেলা ছাত্রলীগের সভাপতি রাশেদ জামান বিলাশ ও সাধারণ সম্পাদক আরিফ ইসলাম।ছবি: সংগৃহীত

চাঁদাবাজির মামলায় লালমনিরহাট জেলা ছাত্রলীগের সভাপতি রাশেদ জামান বিলাশ ও সাধারণ সম্পাদক আরিফ ইসলামসহ চার নেতার বিরুদ্ধে পরোয়ানা জারি করা হয়েছে। বৃহস্পতিবার (৪ এপ্রিল) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শান্তা আক্তার এ পরোয়ানা জারি করেন।

মামলার অন্য দুই আসামি হলেন, ছাত্রলীগের তিতুমীর কলেজ ছাত্রলীগের সহসভাপতি হোসাইন তূর্য এবং লালমনিরহাট পৌর শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মানিক।

মামলা সূত্রে জানা যায়, গত বছরের ১৯ আগস্ট রাতে লালমনিরহাট যাওয়ার জন্য কমলাপুর রেলস্টেশনে যান বাদী হুমায়ুন কবির। সেখানে আসামিরা বাদীকে ঘিরে ধরে এবং ২০ লাখ টাকা চাঁদা দাবি করেন। টাকা দিতে অস্বীকৃতি জানালে আসামিরা লোহার রড দিয়ে মারধর করে। পরে তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গেলে আসামিরা পালিয়ে যায়। ওই ঘটনার একটি সিসিটিভি ফুটেজও রয়েছে।

এরপর গত বছরের ১৭ ডিসেম্বর হুমায়ুন কবির বাদী হয়ে আসামিদের বিরুদ্ধে এ মামলাটি করেন। এ মামলায় এর আগে ছাত্রলীগের এই চার নেতাকে আদালতে হাজির হওয়ার জন্য সমন জারি করা হয়। কিন্তু বৃহস্পতিবার তারা আদালতে হাজির না হওয়ায় মামলার বাদী পরোয়ানা জারির আবেদন করেন। শুনানি শেষে আদালত পরোয়ানা জারি করেন।

এ বিষয়ে জানতে লালমনিরহাট জেলা ছাত্রলীগের সভাপতি রাশেদ জামানের মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তার কোনো সাড়া মেলেনি।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লালমনিরহাট,চাঁদাবাজি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close