যশোর প্রতিনিধি

  ১৭ জানুয়ারি, ২০২৪

অর্থ আত্মসাৎ ও প্রতারণার তিন মামলায়

ছাত্রমৈত্রীর সাবেক সভাপতি বাপ্পাদিত্য বসু কারাগারে 

ছাত্রমৈত্রীর সাবেক সভাপতি বাপ্পাদিত্য বসুকে (৪০)। ছবি: প্রতিদিনের সংবাদ

অর্থ আত্মসাৎ ও প্রতারণার তিন মামলায় ছাত্রমৈত্রীর সাবেক সভাপতি বাপ্পাদিত্য বসুকে (৪০) গ্রেপ্তার করেছে র‌্যাব। বুধবার (১৭ জানুয়ারি) যশোরের আদালত তাকে কারাগারে পাঠিয়েছেন। এর আগে মঙ্গলবার (১৬ জানুয়ারি) দুপুরে রাজধানীর নিউমার্কেট এলাকা থেকে বাপ্পাদিত্য বসুকে গ্রেপ্তার করা হয়। বাপ্পাদিত্য বসু যশোর সদর উপজেলার রূপদিয়া এলাকার দুলাল চন্দ্র বসুর ছেলে এবং ছাত্রমৈত্রীর সাবেক সভাপতি। তিনি একাধিক অর্থঋণের মামলায় ৩ বছরের সাজাপ্রাপ্ত আসামি।

র‌্যাব জানায়, মঙ্গলবার দুপুর পৌনে ১টার দিকে রাজধানীর নিউমার্কেট এলাকায় একটি অভিযান চালানো হয়। ওই অভিযানে বাপ্পাদিত্য বসুকে গ্রেপ্তার করে র‌্যাবের একটি দল। পরে তাকে যশোর কোতোয়ালি মডেল থানায় হস্তান্তর করা হয়। বুধবার কোতোয়ালি থানা পুলিশ তাকে আদালতে সোপর্দ করে।

র‌্যাব আরো জানায়, বাপ্পাদিত্য অর্থঋণের তিনটি মামলায় ৩ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি। একইসঙ্গে ৫ হাজার টাকা অর্থদণ্ডেও দণ্ডিত। মামলা দায়েরের পর থেকে দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপন করেছিলেন বলে দাবি করে বাহিনীটি। তিন মামলার পলাতক আসামি হিসেবে বাপ্পাকে আদালতে সোপর্দ করা হলে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

আদালত সূত্র জানিয়েছে, বাপ্পাদিত্য বসু নোয়াখালি, কুমিল্লা ও বরিশালের অর্থঋণ আদালত ও প্রতারণা মামলার ওয়ারেন্টভুক্ত আসামি।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, গ্রেপ্তার আসামি বাপ্পাদিত্যকে মঙ্গলবার রাতে যশোর কোতোয়ালি মডেল থানায় হস্তান্তর করে র‌্যাব। বুধবার তাকে আদালতের সোপর্দ করা হয়।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যশোর,অর্থ আত্মসাৎ,প্রতারণা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close