নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি

  ১৮ মে, ২০২৪

নবীগঞ্জে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১

ছবি : প্রতিদিনের সংবাদ

নবীগঞ্জে যাত্রীবাহী বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে হ্যাপী বেগম (২২) নামের এক সিএনজির যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনাঢ চালকসহ আরও ৫ যাত্রী আহত হয়েছে।

শুক্রবার (১৭ মে) বিকেল সাড়ে ৫টার দিকে সুনামগঞ্জ- আউশকান্দি-ঢাকা মহা সড়কের নবীগঞ্জ উপজেলার ৪নং দীঘলবাক ইউনিয়নের জিয়াপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত হ্যাপী বেগম জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের কাতিয়া গ্রামের ফটিক মিয়ার কন্যা। নিহত হ্যাপীর ছোট ভাই সেজেল মিয়ার অবস্থা গুরুতর বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে উল্লেখিত সড়কে সৈদপুর থেকে ইনাতগঞ্জগামী একটি সিএনজি অটোরিকশা (মৌলভীবাজার-থ ১২-৩৫১৩) ও ইনাতগঞ্জ থেকে শেরপুরগামী একটি বাস (মৌলভীবাজার- থ ১২-৩৫১৩) মুখোমুখি সংঘর্ষে সিএনজিটি ভেঙে চুরমার হয়ে যায়। এতে সিএনজি যাত্রী হ্যাপী বেগম ঘটনাস্থলেই নিহত হন। এ ছাড়া সিএনজির চালকসহ আরও পাঁচজন যাত্রী আহত হন।

নিহত হ্যাপী শ্রীমঙ্গলের মির্জাপুর গ্রামের সঞ্জব আলীর স্ত্রী। সে সিএনজিযোগে স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ি আসছিল। দুর্ঘটনায় আহতদের মধ্যে দুইজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যদের নবীগঞ্জ উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনাকবলিত বাসটি পুলিশ জব্দ করেছে।

এ ঘটনার খবর পেয়ে ইনাতগঞ্জ ও নবীগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত হ্যাপীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে মর্গে প্রেরণ করে।

এ ব্যাপরে ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ আলমগীর কবির এর সাথে কথা হলে তিনি দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নিহত,সংঘর্ষ,নবীগঞ্জ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close