পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি

  ১১ সেপ্টেম্বর, ২০২১

ডিজিটাল নিরাপত্তা আইনে কথিত শ্রমিক নেতা গ্রেপ্তার

নেত্রকোনার পূর্বধলা উপজেলায় ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় জসিম উদ্দিন (৩৫) নামে কথিত শ্রমিক লীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি উপজেলার জারিয়া ইউনিয়নের গোজালীকান্দা গ্রামের আব্দুস ছমেদ মিস্ত্রির ছেলে। আওয়ামী লীগের ভূঁইফোড় সংগঠন হিসেবে পরিচিতজাতীয় যুব শ্রমিক লীগ নেত্রকোনা জেলা শাখার সাবেক সভাপতি হিসেবে জসিম উদ্দিনের পরিচিতি রয়েছে।

শুক্রবার রাত সোয়া ৮টার দিকে উপজেলার গোজাখালীকান্দা বাজার থেকে গ্রেপ্তার হন জসিম উদ্দিন। জাপা নেতা ওয়াহিদুজ্জামান তালুকদার আজাদের দায়ের করা তথ্য প্রযুক্তি (ডিজিটাল) নিরাপত্তা আইনে মামলায় তাকে গ্রেপ্তার করে পুলিশ।

পূর্বধলা থানার ওসি মুহাম্মদ শিবিরুল ইসলাম ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আজ গ্রেপ্তারকৃত জসিম উদ্দিনকে আদালতে প্রেরণ করা হয়েছে

উল্লেখ্য, চলতি বছরের ৩১ মার্চ গ্রেপ্তারকৃত জসিম উদ্দিন ব্যক্তিগত ফেইসবুক আইডি থেকে ওয়াহিদুজ্জামান তালুকদার আজাদকেনাস্তিক সম্বোধন করে পোষ্ট করেন। তাতে উল্লেখ করেনএই নাস্তিক হুজুর পাককে (সা.) নিয়ে কটূক্তি করেছে, ওয়াজ মাহফিলের স্টেজ ভাঙচুর করে লুটপাট করেছে, এলাকার গণ্যমান্য ব্যক্তিদের ওপর হাত তোলাসহ বিভিন্ন কুরুচিপূর্ণ বক্তব্য লিখে নাস্তিকের ফাঁসি চাই।

গত এপ্রিল পুনরায় জাপা নেতা আজাদকেপাঠা ওরফে হিজরা আজাদ, কুখ্যাত সুদখোর নাস্তিককে জুতা, ঝাড়ু ছেলি দিয়ে ব্যাপক গণধোলাই দেয়া সহ কুরুচিপূর্ণ বক্তব্য লিখে আবার ব্যক্তিগত আইডি থেকে পোষ্ট করেন গ্রেপ্তারকৃত জসিম উদ্দিন।

গত ২৪ আগস্ট পূর্বধলার হিরিভিটা গ্রামের মৃত ডা. মমতাজুল ইসলাম তালুকদারের ছেলে জাপা নেতা ওয়াহিদুজ্জামান তালুকদার বাদি হয়ে থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। মামলায় গ্রেপ্তার হন কথিত শ্রমিক নেতা জসিম উদ্দিন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ডিজিটাল নিরাপত্তা আইন,পূর্বধলা,কথিত শ্রমিক নেতা,গ্রেপ্তার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close