মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি

  ১৩ এপ্রিল, ২০২১

মুরাদনগরে শারমিন ব্রিকস থেকে শ্রমিকের মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

কুমিল্লার মুরাদনগরে মোমেন মিয়া (২৮) নামে এক ইটভাটা শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই নিহত শ্রমিক মোমেন মিয়া উপজেলার নবীপুর পূর্ব ইউনিয়নের গকুলনগর গ্রামের মৃত বজলুর রহমানের ছেলে ও শারমিন ব্রিকসের (ইঞ্জিন মিস্ত্রী)। নিহত মোমেনের একটি ২ বছরের ছেলে সন্তান রয়েছে পাশাপাশি তার স্ত্রী বর্তমানে ৬ মাসের অন্তঃসত্ত্বা।

সোমবার দুপুরে উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের ত্রিশ এলাকার শারমিন ব্রিক ফিল্ড নামে এক ইটভাটার কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

তবে নিহত মোমেনের বড় ভাই এরশাদের দাবি তার ভাই গত রবিবার বিকেলে সুস্থ-স্বাভাবিক ভাবে অন্যান্য দিনের মতো ব্রিক ফিল্ডে কাজে গেছে। তাই তারা মোমেনের মৃত্যুটাকে স্বাভাবিক ভাবে মেনে নিতে পারছে না। তাদের দাবি সঠিক ভাবে তদন্ত করলে আমার ভাইয়ের মৃত্যুর সঠিক কারণ বেরিয়ে আসবে।

এদিকে নিহত শ্রমিক মোমেনের মৃত্যুর ব্যাপারে মুঠোফোনে বারবার চেষ্টা করেও শারমিন ব্রিকসের মালিক পক্ষের সাথে কথা বলা সম্ভব হয়নি।

এ বিষয়ে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ মোঃ সাদেকুর রহমান বলেন, শারমিন ব্রিক ফিল্ডের একটি কক্ষে মোমেন মিয়ার মরদেহ দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে মুরাদনগর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। 

পিডিএসও/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুমিল্লা,মুরাদনগর,শারমিন ব্রিকস,লাশ উদ্ধার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close