reporterঅনলাইন ডেস্ক
  ১৭ জানুয়ারি, ২০২৪

পদ্মা ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন

পদ্মা ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন গত শনিবার রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ব্যবসা সম্মেলনের উদ্বোধন করেন পদ্মা ব্যাংক পিএলসির চেয়ারম্যান ড. চৌধুরী নাফিজ সরাফাত। পরিচালকম-লীর মধ্যে বিশেষ অতিথি ছিলেন মুরশেদুল কবীর (ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা, অগ্রণী ব্যাংক পিএলসি) মো. আবুল হোসেন (ব্যবস্থাপনা পরিচালক, আইসিবি), শাহনুল হাসান খান, জাহিদুর রহমান এফসিএ সৈয়দ রফিকুল এবং ড. ফারহানা মোনেম (স্বতন্ত্র পরিচালক)।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খান। বার্ষিক ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জন এবং ঋণ আদায়-সংক্রান্ত মূল প্রবন্ধ উপস্থাপন করেন উপব্যবস্থাপনা পরিচালক ও সিআইসিসিও ফয়সাল আহসান চৌধুরী এবং উপব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার ড. মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও ক্যামেলকো কাজী মো. তালহা।

ড. চৌধুরী নাফিজ সরাফাত ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের অভিনন্দন এবং ধন্যবাদ জানান। ব্যবসায়িক সম্মেলনে সিনিয়র ম্যানেজমেন্টের সদস্যসহ সব শাখা ব্যবস্থাপক এবং অন্যসব বিভাগের বিভাগী প্রধানসহ প্রায় আড়াইশ কর্মকর্তা উপস্থিত ছিলেন। সম্মেলনে ২০২৩-এর সেরা পারফরম্যান্সের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে ১৫ জনকে পুরস্কৃত করা হয়। এছাড়া অর্জন-৫২ নামে নতুন একটি পণ্যের মোড়ক উন্মোচন করা হয়। একটি উজ্জ্বল ভবিষ্যতের দিকে তাকিয়ে পদ্মা ব্যাংক। এক দল দক্ষ, অভিজ্ঞ এবং নিবেদিতপ্রাণ পরিচালনা পর্ষদ, সিনিয়র ম্যানেজমেন্ট টিম এবং তারুণ্যদীপ্ত একদল কর্মী নিয়ে অগ্রগতির অগ্রযাাত্রা অব্যহত রেখেছে পদ্মা ব্যাংক। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close