নিজস্ব প্রতিবেদক

  ১৭ এপ্রিল, ২০১৮

প্রাইম ব্যাংক এসএমই ব্যাংকিংকে ঢেলে সাজাতে চায়

পুঁজিবাজারের তালিকাভুক্ত কোম্পানি প্রাইম ব্যাংক এসএমই ও কনজ্যুমার ব্যাংকিংকে ঢেলে সাজাতে চায়। এ জন্য ব্যাংকের শাখাগুলোকে শক্তিশালী করা, জনশক্তির দক্ষতা উন্নয়ন, প্রযুক্তির ব্যবহারসহ পরিকল্পিত পদক্ষেপ নেবে ব্যাংকটি।

গতকাল রাজধানীর ঢাকা ক্লাবে ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সাংবাদিকদের মুখোমুখি হয় প্রাইম ব্যাংকের ম্যানেজমেন্ট। এসময় এসব পরিকল্পনার কথা জানান ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক রাহেল আহমেদ। এ সময় ব্যাংকটির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হাবিবুর রহমান, উপব্যবস্থাপনা পরিচালক মো. গোলাম রব্বানী, মো. তৌহিদুল আলম খান, সৈয়দ ফরিদুল ইসলামসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

তিনি বলেন, ব্যাংক খাত যে একটা বিপর্যয়ের মধ্য দিয়ে যাচ্ছে; এটা আমি মনে করি না। তবে বড় একটা চ্যালেঞ্জের মধ্য দিয়ে যাচ্ছি আমরা। এক্ষেত্রে প্রাইম ব্যাংক স্বচ্ছতা বজায় রাখার চেষ্টা করছে। একটি টেকসই প্রবৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছি আমরা। আমরা এসএমই ও কনজ্যুমার ব্যাংকিংকে ঢেলে সাজানোর চেষ্টা করছি। আগামী ৬ মাস থেকে ১ বছরের মধ্যে একটি বড় ধরনের পরিবর্তন আসবে আমাদের।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist