নিজস্ব প্রতিবেদক

  ২৬ জুলাই, ২০১৭

যুব মহিলা লীগের ১২১ সদস্যের কমিটি ঘোষণা

আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুব মহিলা লীগের পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে। জাতীয় সম্মেলনের প্রায় সাড়ে ৪ মাস পর গতকাল সভাপতি এবং সাধারণ সম্পাদকসহ মোট ১২১ সদস্যবিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়েছে।

আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার ধানম-ির রাজনৈতিক কার্যালয়ে এই কমিটি ঘোষণা করেন যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার এবং সাধারণ সম্পাদক অপু উকিল। এর আগে সোমবার আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুব মহিলা লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেন।

এর আগে গত ১১ মার্চ যুব মহিলা লীগের দ্বিতীয় জাতীয় সম্মেলনে সভানেত্রী পদে নাজমা আক্তার এবং সাধারণ সম্পাদক পদে অধ্যাপক অপু উকিলকে পুনর্নির্বাচিত করা হয়। এছাড়া সংগঠনটির ঢাকা মহানগর উত্তরে সাবিনা আক্তার তুহিন এমপি সভাপতি ও তাহেরা খাতুন লুৎফা সাধারণ সম্পাদক এবং ঢাকা মহানগর দক্ষিণে ফরিদা ইয়াসমিন ঝুমা সভাপতি ও নিলুফার ইয়াসমিনকে সাধারণ সম্পাদক করা হয়।

পূর্ণাঙ্গ কমিটিতে সভাপতি-সাধারণ সম্পাদক ছাড়াও ২১ জন সহ-সভাপতি, ৮ জন যুগ্ম সম্পাদক, ৮ জন সাংগঠনিক সম্পাদক, ৩০ জন সম্পাদকম-লীর সদস্য এবং ৫২ জন কার্যনির্বাহী সদস্য রয়েছেন। তবে সহ-আইন বিষয়ক সম্পাদক, সহ-সাংস্কৃতিক সম্পাদক এবং একটি সদস্যপদ শূন্য রয়েছে।

পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতি পদে যাদের নাম রয়েছে, তারা হলেনÑ জাকিয়া পারভীন মনি, শিরিনা নাহার লিপি, আদিবা আঞ্জুম মিতা, শামিমা চৌধুরী বীথি, কোহেলী কুদ্দুস মুক্তি, আশরাফুন্নেছা পারুল, ডেইজি সরোয়ার, হোসনে আরা হাসু, আফরোজা মনসুর লিপি, কেশোয়ারা সুলতানা সালমা, ইয়াসমীন সুলতানা পপি, ইসরাত জাহান নাসরীন, আফসানা হাসান ডেইজি, পারভীন খায়ের, নার্গিস মাহতাব, শারমীন জাহান মেরী, রাশেদা পারভীন মনি, শাহনাজ মতিন ঘূর্ণী, জিন্নাতুন্নেছা রোজী, আফসানা ফেরদৌস কেকা ও সেলিনা রহমান। যুগ্ম সম্পাদকরা হলেন নাদিরা পারভীন লাকি, নুসরাত জাহান জেসমিন, অ্যাডভোকেট শাহনাজ পারভীন ডলি, খ. মমতা হেনা লাভলী, অ্যাডভোকেট খোদেজা নাছরীন, শারমীন আক্তার নিপা, শামসুন্নাহার রতœা ও জেদ্দা পারভীন খান রিমি। সাংগঠনিক সম্পাদকদের মধ্যে রয়েছেন ফারজানা ইয়াসমীন বিপ্লবী, সালমা ভূঁইয়া চায়না, শারমিন সুলতানা লিলি, মাহফুজা রিনা, নাসরীন সুলতানা ঝরা, জাকারিয়া সৃজনী শিউলি, শারমীন সুলতানা শরমী ও জেসমিন শামীমা নিঝুম।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist