ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

  ২৫ অক্টোবর, ২০১৯

চট্টগ্রামে অগ্নিকাণ্ডে মৃতদের সবাই ব্রাহ্মণবাড়িয়ার

বন্দরনগরী চট্টগ্রামে অগ্নিকা-ে স্বামী-স্ত্রী ও সন্তানসহ একই পরিবারের চারজন মারা গেছেন। নিহতদের সবাই ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়ুে গৌড়নগর গ্রামের বাসিন্দা। মর্মান্তিক এ দুর্ঘটনায় এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের গৌড়নগর গ্রামের আবুল খায়েরের ছেলে আমির হোসেন (৩২) চট্টগ্রামে মাছের ব্যবসা করতেন। পেশাগত কারণে স্ত্রী সন্তান নিয়ে চট্টগ্রামের ডবলমুড়িং থানার মৌলভীপাড়ায় ভাড়া বাসায় থাকতেন। গত ১৯ অক্টোবর রাত ১২টায় শর্টসার্কিট থেকে ওই বাসায় আগুন লাগে। ঘুমিয়ে থাকা অবস্থায় আগুন লাগায় আমির হোসেন, তার স্ত্রী খালেদা আক্তার (২৫), ছেলে আশরাফুল, মেয়ে উনিয়া গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের আহত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক ছেলে আশরাফুলকে মৃত ঘোষণা করে বাকিদের আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থা বুধবার আমির হোসেন ও মেয়ে উনিয়া মারা যান। ওইদিন রাতে ২টায় স্ত্রী অন্তঃসত্ত্বা খালেদা আক্তার মারা গেছেন। আমির হোসেনের ভাই জামাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতদের মধ্যে ছেলে আশরাফুলের মরদেহ বেশি ক্ষত হওয়ায় চট্টগ্রামেই তাকে দাফন করা হয়েছে।

বাকিদের গৌড়নগর গ্রামের ঈদগাহ মাঠে জানাজা শেষে দাফন করা হয়েছে।

কৃষ্ণনগর ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ জিল্লুর রহমান জানান, ঘটনাটি স্থানীয়দের কাছে শুনেছি। মর্মান্তিক ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close