প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৫ সেপ্টেম্বর, ২০১৯

চার জেলায় ধর্ষণ : মামলা-আটক ৪

বগুড়ার নন্দীগ্রামে শিশু ধর্ষণ এবং কালিয়াকৈরে সৎপিতার হাতে তরুণী ধর্ষিত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এদিকে ধামরাইয়ে দলবদ্ধ ধর্ষণের মামলার প্রধান আসামি এবং পিরোজপুরের কাউখালীতে স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে রিকশাচালককে আটক করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো রিপোর্টÑ

বগুড়া ও নন্দীগ্রাম : বগুড়ার নন্দীগ্রামে মিষ্টি খাওয়ানোর কথা বলে এক শিশু ছাত্রীকে ধর্ষণ করেছেন মাদরাসার দফতরি। পরে গ্রামবাসী তাকে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে। গতকাল শনিবার নন্দীগ্রাম উপজেলার থালতা মাজগ্রাম ইউনিয়নের মাজগ্রামে এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃত দফতরির নাম আলমগীর হোসেন বাবল। তিনি মাজগ্রাম এম এ সিনিয়র ফাজিল মাদরাসার দফতরি। বাবলুর স্ত্রী ও ছেলের বউ সহ সবাই হাসপাতালে থাকায় বাড়ি ফাঁকা ছিল। এই সুযোগে বাবলু শিশুটিকে ধর্ষণ করে বাড়িতেই আটকে রাখে। সন্ধ্যায় এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল। পরে শিশুটিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

কালিয়াকৈর (গাজীপুর) : গাজীপুরের কালিয়াকৈরে সৎপিতার হাতে তরুণী ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার রাখালিয়াচালা এলাকায় শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। আটককৃত ধর্ষণকারী উপজেলার মৌচাক ইউনিয়নের রাখালিয়াচালা এলাকার হেদায়াতুল্লার ছেলে জহির। গতকাল শনিবার সকালে টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার মোকনা কোদারপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দিয়ে গাজীপুর জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

ধামরাই : ঢাকার ধামরাইয়ে দলবদ্ধ ধর্ষণের মামলার প্রধান আসামি মো. জসিমকে গত শুক্রবার রাতে তার নিজ বাড়ি টাঙ্গাইলের নাগরপুর থেকে গ্রেফতার করেছে ধামরাই থানা পুলিশ। এ ঘটনায় শুক্রবার রাতেই ধামরাই থানায় একটি ধর্ষণ মামলা করেছেন ভুক্তভোগী ওই নারী। গ্রেফতারকৃত জসিমের বাড়ি টাঙ্গাইল জেলার নাগরপুর থানার মেঘনাবাজার নাগরপুর গ্রামের দাউদ ইসলামের ছেলে। জানা যায়, চাকরি খোঁজার সুবাদে জসিমের সঙ্গে পরিচয় হয় ভুক্তভোগী ওই নারীর। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ৯ সেপ্টেম্বর চাকরির কথা বলে জসিম কৌশলে ধামরাই উপজেলার সুতিপাড়া ইউনিয়নের বালিথা গ্রামে ডেকে নিয়ে অজ্ঞাতনামা আরো দুই থেকে তিনজন ওই নারীকে পালাক্রমে ধর্ষণ করে। এ সময় ধর্ষিতার চিৎকারে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে ধামরাই সরকারি হাসপাতাল, পরে অবস্থার অবনতি ঘটলে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

কাউখালী (পিরোজপুর) : পিরোজপুরের কাউখালীতে এক স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে শাহীন শেখ নামে এক রিকশাচালকে পুলিশ আটক করেছে। গতকাল শনিবার উপজেলার বিআরডিবি অফিসের সামনে থেকে তাকে আটক করা হয়। শাহীন শেখ কাউখালী উপজেলার বাশুরী গ্রামের রশিদ শেখের ছেলে। ওই ছাত্রীর বাবা নারী ও শিশু নির্যাতন দমন আইনে শাহীনের বিরুদ্ধে মামলা করেন। আটক শাহীনকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close