নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ২৪ জুলাই, ২০১৯

নারায়ণগঞ্জে ৪ লাশ উদ্ধার : গ্রেফতার ৩

নারায়ণগঞ্জের চার উপজেলায় চারটি লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল মঙ্গলবার জেলার আড়াইহাজার, সিদ্ধিরগঞ্জ, বন্দর ও ফতুল্লায় এসব ঘটনা ঘটেছে। বন্দর থানার হত্যাকান্ডের ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ জানায়।

সকালে আড়াইহাজারে জমিসংক্রান্ত বিরোধের জেরে মারোয়ার্দী গ্রামের সুরুজ মিয়া (৪০) নামে এক ব্যক্তিকে প্রতিপক্ষের লোকজন পিটিয়ে আহত করে। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সুরুজ মিয়া একই এলাকার মৃত আহেদ আলীর ছেলে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, সকালে জমিসংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষ আবুল হোসেন গংরা তার ওপর ক্ষিপ্ত হয়ে তাকে পিটিয়ে মারাত্মক আহত করলে তাকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় জড়িদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এদিকে সকালে সিদ্ধিরগঞ্জ থানায় অজ্ঞাত (২৫) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সিদ্ধিরগঞ্জের মিজমিজি উত্তরপাড়া মতিন সড়ক এলাকায় বসুন্ধরা কয়েল কারখানার পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানায় পুলিশ।

ধারণা করা হচ্ছে কোথাও তাকে মেরে লাশটি এখানে এনে ফেলে রেখে গেছে অজ্ঞাত দুর্বৃত্তরা।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) এইচ এম জসিম উদ্দিন জানান, মঙ্গলবার সকালে স্থানীয়রা সিদ্ধিরগঞ্জের মিজমিজি উত্তরপাড়া মতিন সড়ক এলাকার বসুন্ধরা কয়েল কারখানার পাশের রাস্তায় লাশটি দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ সকাল সাড়ে ৮টায় ঘটনাস্থলে যায়। নিহত ওই যুবকের পরিচয় এখনো শনাক্ত করা যায়নি। বয়স আনুমানিক ২৫ বছর হবে। লাশের ডান হাতের বৃদ্ধা আঙ্গুলের নখ উপড়ানো রয়েছে এবং বাম হাতের কব্জির ওপরে এবং নিচে দুটি কামড়ের দাগ রয়েছে। ধারণা করা হচ্ছে, যুবকটিকে অন্য কোথায় মেরে লাশটি এখানে এনে ফেলে গেছে দুর্বৃত্তরা। আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠিয়ে দিয়েছি। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। বন্দর উপজেলায় কাইতাখালি এলাকায় পূর্বশত্রুতার জেরে ও টাকা পয়সার লেনদেন সংক্রান্ত বিরোধের ঘটনায় মিসর (২৫) নামে এক যুবককে হত্যা করা হয়েছে। গত সোমবার রাত ২টার দিকে পাঁচজনের একটি দল তাকে হত্যা করে।

মিসর উপজেলার কাইতাখালি এলাকার মৃত টুক্কি শিকদারের ছেলে। সে বিদেশ ছিল এবং সম্প্রতি দেশে এসে ঢাকায় একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করতো।

বন্দর থানার ওসি (তদন্ত) আজহারুল ইসলাম জানান, পূর্বশত্রুতার জের ও টাকা পয়সার লেনদেন নিয়ে তাকে হত্যা করা হয়েছে বলে পরিবারের অভিযোগ রয়েছে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। বাকিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে নারায়ণগঞ্জ সদর উপজেলার লালখা এলাকায় শেফালী বেগম (৪২) নামে এক নারীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। শেফালী একই এলাকার মৃত আবদুল হামিদের মেয়ে।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) হাসানুজ্জামান জানান, পরিবারের অভিযোগ তার মৃগীরোগ ছিল, তিনি পড়ে গিয়ে নিহত হয়েছেন। তবে ঘটনাটি রহস্যজনক হওয়ায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close