খুলনা প্রতিনিধি

  ০২ জুন, ২০১৯

খুলনার প্রধান ঈদগাহ ময়দানের প্রস্তুতি শেষ পর্যায়ে

আসন্ন ঈদুল ফিতরে ঈদের প্রধান জামাতের জন্য প্রস্তুত করা হচ্ছে খুলনা সার্কিট হাউস ময়দান। এখানে নামাজ আদায় করেন মেয়র, সংসদ সদস্য, বিভাগীয় কমিশনার, ডিআইজি, জেলা প্রশাসক, সরকারের গুরুত্বপূর্ণ ব্যক্তিসহ সাধারণ মুসল্লিরা। এরই ধারাবাহিকতায় এবারও ঈদুল ফিতরে প্রায় ৬০ হাজার মুসল্লি এ ঈদগাহে নামাজ আদায় করবেন। সে লক্ষ্যে এখন চলছে পূর্ণ প্রস্তুতি।

ঈদের নামাজের জন্য ঈদগাহ ময়দান প্রস্তুত করা এবং নামাজ শেষ হওয়া পর্যন্ত পুরো প্রক্রিয়াটি খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আবদুল খালেক তদারকি করবেন। খুলনার প্রথম এবং প্রধান জামাতের ইমামতি করবেন খুলনা আলিয়া মাদ্রাসার সাবেক অধ্যক্ষ ও খুলনা টাউন জামে মসজিদের খতিব মাওলানা মোহাম্মদ সালেহ।

এবার আবহাওয়া অনুকূলে থাকলে সকাল ৮টায় খুলনা সার্কিট হাউস ময়দানে ঈদুল ফিতরের প্রথম এবং প্রধান জামাত অনুষ্ঠিত হবে। দ্বিতীয় জামাত খুলনা টাউন জামে মসজিদে সকাল ৯টায় ও শেষ জামাত অনুষ্ঠিত হবে সকাল ১০টায়। আবহাওয়া প্রতিকূল হলে সকাল ৮টায় টাউন জামে মসজিদে প্রথম ও প্রধান জামাত অনুষ্ঠিত হবে এবং দ্বিতীয় জামাত সকাল ৯টায় ও শেষ জামাত অনুষ্ঠিত হবে সকাল ১০টায়।

সে লক্ষ্যে সিটি করপোরেশনের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি নেয়া হচ্ছে। ২০ লাখ টাকা ব্যয়ে প্রায় ৫৫/৬০ হাজার মানুষের ঈদুল ফিতরের নামাজ আদায় করার জন্য প্রস্তুত করা হচ্ছে এ মাঠ এবং নগরীর ৩১টি ওয়ার্ডের মসজিদ এবং ঈদগাহ ময়দানে তৈরি করা হচ্ছে ১২৫টি তোরণ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close