বাকৃবি প্রতিনিধি

  ০২ ফেব্রুয়ারি, ২০১৯

বাকৃবি অফিসার পরিষদ

সভাপতি আবুল কালাম আজাদ সম্পাদক আলমগীর

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) অফিসার পরিষদের কার্যনির্বাহী কমিটি ২০১৯-এর নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ড. মো. আবুল কালাম আজাদ এবং সাধারণ সম্পাদক হিসেবে মুহাম্মদ মাহবুবুর রহমান (আলমগীর)।

গত বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের অফিসার্স ক্লাব ভবনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। একই দিন রাতে প্রধান নির্বাচন কমিশনার ড. মো. নাজমুল হকের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নতুন কার্যনির্বাহী কমিটির ফলাফল ঘোষণা করা হয়।

কমিটিতে সহসভাপতি হিসেবে মো. দেলোয়ার হোসেন, যুগ্ম সম্পাদক হিসেবে মোহাম্মদ ফিরুজুল ইসলাম কাজল, কোষাধ্যক্ষ হিসেবে এ কে এম মানছুরুল ফেরদৌস, দফতর ও প্রচার সম্পাদক হিসেবে মো. মেহেদী হাসান রাসেল, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক হিসেবে ফারুক আহমেদ, সমাজকল্যাণ ও ক্রীড়া সম্পাদক পদে মোহাম্মদ আশরাফ উজ্জামান (সেলিম) এবং মহিলা সম্পাদিকা হিসেবে ড. রুমা রায় নির্বাচিত হয়েছেন। এ ছাড়াও কমিটিতে সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ মামুনুর রশিদ (মামুন), মো. হাফিজুর রহমান, মো. লুৎফুর রহমান, মো. আব্দুল মান্নান, আ স ম ইকবাল কবীর এবং সিদ্ধার্থ শংকর বিশ্বাস।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close