প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২৩ জানুয়ারি, ২০১৯

সড়ক দুর্ঘটনায় নিহত ৬

সড়ক দুর্ঘটনায় বাগেরহাট, চট্টগ্রাম ও রাজবাড়ীতে ছয়জন নিহত হয়েছেন। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন ৩২ জন। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

বাগেরহাট : বাগেরহাটের ফকিরহাট উপজেলায় যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ৩০ জন। গতকাল মঙ্গলবার দুপুরে মোংলা-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার পিলজং ইউনিয়নের কলমের দোকান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক নিহতদের নামপরিচয় পুলিশ জানাতে পারেনি। দুর্ঘটনার পর মহাসড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়। প্রায় তিন ঘণ্টা পর মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়। কাটাখালী থানার উপপরিদর্শক (এসআই) মলায়েন্দ্র নাথ রায় বলেন, গতকাল দুপুরে খুলনা থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া টুঙ্গিপাড়া এক্সপ্রেসের একটি বাস মোংলা-মাওয়া মহাসড়কের বাগেরহাটের ফকিরহাট উপজেলার কলমের দোকান এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে টুঙ্গিপাড়া পরিবহনের দুই যাত্রী ও ট্রাকচালক ঘটনাস্থলেই নিহত হন। আহত ৩০ জনকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে আরো এক যাত্রী মারা যান।

চট্টগ্রাম : নগরীতে হিউম্যান হলার ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক ছাত্র নিহত হয়েছে। দুর্ঘটনার পর অটোরিকশার চালককে আহত অবস্থায় আটক করেছে সিএমপির ডবলমুরিং থানা পুলিশ।

গতকাল সকাল সাড়ে ১০টার দিকে নগরীর ডবলমুরিং থানার কদমতলী ফ্লাইওভারের মুখে এ দুর্ঘটনা ঘটেছে। নিহত কাজী মাহমুদুর রহমান (১৪) চট্টগ্রামের সরকারি কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

পাংশা (রাজবাড়ী) : রাজবাড়ী-কুষ্টিয়া হাইওয়ে সড়কের পাংশা উপজেলার মাছপাড়া বাসস্ট্যান্ডে গতকাল মঙ্গলবার সকালে ইট ভাঙার গাড়ি উল্টে আশিক প্রামাণিক (২০) নামে এক শ্রমিক নিহত ও হৃদয় (১৮) এবং সাগর (১৪) নামে দুজন আহত হয়েছেন। নিহত আশিক কুষ্টিয়ার খোকসা উপজেলার মকছেদপুর গ্রামের শফিক প্রামাণিকের ছেলে এবং অন্য দুজন একই উপজেলার মালিগ্রামের ওমর ফারুকের ছেলে। তারা সবাই ইট ভাঙার শ্রমিক বলে জানা যায়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close