চট্টগ্রাম ব্যুরো

  ২১ জানুয়ারি, ২০১৯

চট্টগ্রাম প্রেস ক্লাব নির্বাচনে ১৫ পদে ৪৪ প্রার্থী

চট্টগ্রাম প্রেস ক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন ৩০ জানুয়ারি মঙ্গলবার। গতকাল রোববার প্রকাশিত খসড়া তালিকায় ১৫ পদের বিপরীতে প্রার্থী রয়েছেন ৪৪ জন। সভাপতি পদে আলী আব্বাস, আবু তাহের মুহাম্মদ, এজাজ ইউসুফী, জসীম চৌধুরী সবুজ ও মইনুদ্দীন কাদেরী শওকত। সিনিয়র সহসভাপতি পদে আসিফ সিরাজ, রতন কান্তি দেবাশীষ ও সালাহ্ উদ্দিন মো. রেজা। সহসভাপতি পদে নিরুপম দাশ গুপ্ত ও মনজুর কাদের মনজু। সাধারণ সম্পাদক পদে ফরিদ উদ্দিন চৌধুরী, ফারুক তাহের ও শুকলাল দাশ। যুগ্ম সম্পাদক পদে আলমগীর সবুজ, নজরুল ইসলাম ও শহীদুল্লাহ শাহরিয়ার।

অর্থ সম্পাদক পদে তাপস বড়ুয়া রুমু, তৌফিকুল ইসলাম বাবর ও দেবদুলাল ভৌমিক। সাংস্কৃতিক সম্পাদক পদে নাসির উদ্দিন হায়দার, মোহাম্মদ শাহ আজম ও রুপম চক্রবর্তী। ক্রীড়া সম্পাদক পদে দেবাশীষ বড়ুয়া দেবু ও রুবেল খান। গ্রন্থাগার সম্পাদক পদে জসীম উদ্দিন ছিদ্দিকী, মো. শওকত ওসমান, শহীদুল ইসলাম ও রাশেদ মাহমুদ। সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক পদে মো. আয়ুব আলী ও রোকসারুল ইসলাম। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আলীউর রহমান ও মিন্টু চৌধুরী। কার্যকরী সদস্য ৪টি পদে কাজী আবুল মনসুর, আল রহমান, নাজিমুদ্দিন শ্যামল, কামাল উদ্দিন খোকন, তাপস বড়ুয়া রুমুু, মইনুদ্দিন কাদেরী শওকত, মঞ্জুরুল আলম মঞ্জু, মোহাম্মদ আলী, মো. শামসুল ইসলাম, রাজেশ চক্রবর্তী শামশুল হুদা মিন্টু ও স.ম ইব্রাহীম।

উল্লেখ্য, রোববার (১৩ জানুয়ারি) চট্টগ্রাম প্রেস ক্লাবের নির্বাচন পরিচালনা কমিটির এক সভায় তফসিল ঘোষণা করা হয়। ঘোষিত তফসিল অনুযায়ী ১৬ ও ১৭ জানুয়ারি মনোনয়নপত্র প্রদান করা হয়। মনোনয়নপত্র গ্রহণ করা হয় ১৯ জানুয়ারি। খসড়া তালিকা প্রকাশ করা হয় ২০ জানুয়ারি। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২২ জানুয়ারি। চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে ২৩ জানুয়ারি। ভোট গ্রহণ ৩০ জানুয়ারি সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত।

নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন ওমর কায়সার। সদস্য হিসেবে রয়েছেন জালাল উদ্দিন আহমদ চৌধুরী, নিজামউদ্দিন এবং জাকির হোসেন লুলু।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close