রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

  ২৬ মার্চ, ২০১৮

নৌকাডুবিতে নিখোঁজ ৫ জনের লাশ শীতলক্ষ্যায় উদ্ধার

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় শীতলক্ষ্যা নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ পাঁচজনের লাশ উদ্ধার করা হয়েছে। গত শুক্রবারের ওই ঘটনায় পর দিন শনিবার রাতে একজন ও গতকাল রোববার সকালে চারজনের লাশ উদ্ধার হয়।

লাশগুলো উদ্ধারের পর তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয় বলে নিশ্চিত করেছেন রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম রফিক।

নিহত পাঁচজন হলেন রাজধানীর ধোলাইপাড় এলাকায় নাসিরউদ্দিনের ছেলে তুষার আহমেদ (২৭), জয়নাল আবেদীনের ছেলে সাইফুল ইসলাম রিপন বাবু (২০), কদমতলী থানার দক্ষিণ দনিয়া এলাকার আজিজুল খানের ছেলে লতিফ খান (১৮), রূপগঞ্জ থানার তারাব পৌরসভার মাসাবো এলাকার প্রয়াত সিরাজুল ইসলামের ছেলে জাসিম খান (২৭) এবং পূর্ব ধোলাইপাড় বাজার এলাকার শরীফ (২৮)।

গত শুক্রবার রাতে রাজধানীর ডেমরা থেকে নৌকায় ঘুরতে গিয়েছিলেন ১৪ জন।

এক পর্যায়ে রূপসী কাজীপাড়া এলাকায় বালুবাহী একটি বাল্কহেড ধাক্কা দিলে তাদের বহনকারী নৌকাটি ডুবে যায়। ওই ঘটনায় নিখোঁজ হন পাঁচজন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist