চট্টগ্রাম ব্যুরো

  ০১ মার্চ, ২০১৮

চুয়েটে স্বর্ণপদকপ্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) দেওয়া ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) সাবেক পাঁচ কৃতী শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল বুধবার বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর কার্যালয়ে চুয়েটের পক্ষ থেকে স্বর্ণপদকপ্রাপ্তদের ফুলেল শুভেচ্ছা জানান ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

সংবর্ধনাপ্রাপ্তরা হলেনÑ নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের মো. শাহ জালাল মিশুক, পুরকৌশল বিভাগে অপু চন্দ্র দেবনাথ, তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের জিতু প্রকাশ ধর, পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের ইসতিয়াক মোহাম্মদ খান এবং স্থাপত্য বিভাগের সারাহ্ বিনতে হক। উল্লেখ্য, স্বর্ণপদকপ্রাপ্তরা সবাই কৃতিত্বের সঙ্গে চুয়েট থেকে গ্র্যাজুয়েশন সম্পন্ন করে স্ব স্ব বিভাগে শিক্ষক হিসেবে কর্মজীবন শুরু করেছেন।

এ সংবর্ধনায় উপস্থিত ছিলেন স্থাপত্য ও পরিকল্পনা অনুষদের ডিন অধ্যাপক ড. মো. সাইফুল ইসলাম, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের অধ্যাপক ড. রনজিৎ কুমার সূত্রধর, পুরকৌশল অনুষদের অধ্যাপক ড. মো. আবদুর রহমান ভ‚ঁইয়া, তড়িৎ ও কম্পিউটার কৌশল অনুষদের অধ্যাপক ড. কৌশিক দেব, যন্ত্রকৌশল বিভাগের প্রধান অধ্যাপক ড. জামাল উদ্দীন আহম্মদ, পুরকৌশল বিভাগের প্রধান অধ্যাপক ড. মো. মইনুল ইসলাম, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান অধ্যাপক ড. কাজী দেলোয়ার হোসেন, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান অধ্যাপক ড. মোহাম্মদ সামসুল আরেফিন, নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের প্রধান অধ্যাপক ড. আসিফুল হক, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী প্রমুখ।

এ সময় চুয়েট ভিসি অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম স্বর্ণপদকপ্রাপ্তদের অভিনন্দন জানিয়ে বলেন, এ অর্জন চুয়েট পরিবারকে গৌরবান্বিত করেছে। বর্তমান ছাত্রছাত্রীরা এর মাধ্যমে অনুপ্রাণিত হবে।

প্রসঙ্গত, গত ২৫ ফেব্রæয়ারি প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে ২০১৫ ও ২০১৬ সালে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের স্নাতক পর্যায়ে অনুষদভিত্তিক সর্বোচ্চ নম্বর বা সিজিপিএপ্রাপ্ত মেধাবী ছাত্রছাত্রীদের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বর্ণপদক প্রদান দেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist