নিজস্ব প্রতিবেদক

  ২৪ জানুয়ারি, ২০১৮

বিএনপি নেতা আক্তারের মুক্তির দাবিতে প্রতিবাদ সভা

ঢাকা মহানগর উত্তর বিএনপির সংগঠনিক সম্পাদক আক্তার হোসেনের মুক্তির দাবিতে জাতীয় প্রেস ক্লাবে এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়। গত সোমবার অনুষ্ঠিত এই প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির অন্যতম সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। আক্তার হোসেন মুক্তি পরিষদ এ প্রতিবাদ সভার আয়োজন করে।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, দেশে ২০১৪ সালের ৫ জানুয়ারির পুনরাবৃত্তি আর হবে না। খালেদা জিয়া ব্যতীত বাংলাদেশে আর কোনো নির্বাচন হবে না। প্রধানমন্ত্রীর (শেখ হাসিনা) অধীনেও কোনো নির্বাচন হবে না।

খালেদা জিয়ার বিচারাধীন মামলার প্রসঙ্গে বিএনপির এ নীতি নির্ধারক বলেন, সরকারকে বলব খালেদা জিয়াকে প্রতিদিন হয়রানি করছেন। বলছেন জেল দেবেন। এরপর ২০১৪ সালের মতো জঘন্য আরো একটি নির্বাচন করবেন। কিন্তু তা আর হবে না। ৫ জানুয়ারির নির্বাচনের পুনরাবৃত্তি আর হবে না। জনগণ তাদের ভোট নিয়ে আর ছিনিমিনি খেলতে দেবে না। গয়েশ্বর বলেন, আপনারা ভাবছেন খালেদা জিয়াকে জেলে নিয়ে আশা পূরণ করবেন। আপনাদের সেই আশা পূরণ হবে না। আপনাদেরকে একদিন খালেদা জিয়ার সঙ্গে জেলে যেতে হতে পারে। গণতন্ত্রবিহীন বাংলাদেশের স্বাধীনতা অর্থহীন মন্তব্য করে গণতন্ত্র পুনরুদ্ধারে নেতাকর্মীদেরকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

তিনি আরো বলেন, রাজপথের আন্দোলন থেকে গ্রেফতার হওয়ার মধ্যে গর্ব আছে। অনেকে আছে বাসা থেকে গ্রেফতার হচ্ছেন। আক্তার রাজপথের সৈনিক হিসেবে খালেদার হাজিরার দিন আটক হয়ে প্রমাণ করেছেন ঘরে বসে থাকার দিন শেষ, সবাইকে রাস্তায় নেমে আসতে হবে।

খিলক্ষেত থানা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক দিদার আহমেদ মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মুন্সি বজলুল বাছিদ আঞ্জু, ঢাকা বিভাগ বিএনপির সহসাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, ঢাকা মহানগর উত্তর বিএনপির সাধারণ সম্পাদক আহসান উল্লাহ হাসান প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist