মিরসরাই (চট্টগাম) প্রতিনিধি

  ১৫ জানুয়ারি, ২০১৮

এ যুগে মেধা দিয়ে এগিয়ে যেতে হবে

গৃহায়নমন্ত্রী

বিশ্বায়নের যুগে প্রতিযোগিতা ও মেধা দিয়ে এগিয়ে যেতে হবে। ভালো ছাত্র হতে হবে, ভালো লেখাপড়া করতে হবে। মেধা ছাড়া জীবনে নির্দিষ্ট লক্ষ্যে যাওয়া যায় না। মলিয়াইশ উচ্চ বিদ্যালয়ের দুই দিনব্যাপী সুবর্ণ জয়ন্তী উৎসবের সমাপনী দিনে প্রধান অতিথির বক্তব্য গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এসব কথা বলেন। গত শনিবার রাতে তিনি ওই অনুষ্ঠানে বক্তব্য দেন।

মন্ত্রী বলেন, মলিয়াইশ বিদ্যালয়ের ভবনের দাবিও শিগগিরই বাস্তবায়ন করা হবে। এসো প্রাণের টানে, শেকড়ের সন্ধানে, সম্মিলনের আনন্দে উদ্ভাসিত হই’ এই সেøøাগান ধারণ করে দুই দিনব্যাপী সুবর্ণ জয়ন্তী উৎসবের সমাপনী দিনে গত শনিবার সকাল ৯টায় কোরআন তেলাওয়াত ও গীতাপাঠের মধ্যদিয়ে অনুষ্ঠানের শুরু হয়। এরপর বিদ্যালয়ের শিক্ষার্থীদের পরিবেশনায় ছিল দলীয় সংগীত। বেলা ১১টায় শুরু হয় ১৯৬৭ সাল থেকে বর্তমান পর্যন্ত বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীদের স্মৃতিচারণ। মধ্যহ্নভোজ শেষে বিকেলে আলোচনাসভা ও স্মৃতিচারণ অনুষ্ঠান সুবর্ণ জয়ন্তী উদ্যাপন পরিষদের যুগ্মসচিব ডা. কামাল উদ্দিন, যুগ্মসচিব তোফাজ্জল হোসেন চৌধুরী মাসুদ, সদস্য হাসান মো. সাইফ উদ্দিন ও নাহিদুল আনসারের যৌথ সঞ্চালনায় এবং মলিয়াইশ উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ও সুবর্ণ জয়ন্তী উদ্যাপন পরিষদের আহ্বায়ক নুরুল আনোয়ার চৌধুরী বাহারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশনের সহসভাপতি ডা. শেখ শফিউল আজম, বাংলাদেশ নিউজ এজেন্সির সম্পাদক মিজানুর রহমান মজুমদার।

আলোচনাসভা শেষে প্রামাণ্যচিত্র ‘প্রিয় বিদ্যালয়’ প্রদর্শন করা হয়। অনুষ্ঠানে গান পরিবেশন করেন ফকির সাহাব উদ্দিন ও তার দল। সবশেষে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist